দেশজুড়ে

ভালুকায় চিনি মজুদ করায় দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা

  প্রতিনিধি ২৭ অক্টোবর ২০২২ , ৭:২১:৩৪ প্রিন্ট সংস্করণ

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় বাজারে চিনি বিক্রি না করে মজুদ রাখায় দুই ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ভালুকা বাজারে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্টেট হাসান আবদুল্লাহ আল মাহমুদ।

আদালত সূত্রে জানা গেছে, এনএসআইয়ের গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা বাজারের চিনির দোকানে হানা দেয় ভ্রাম্যমান আদালতের একটি টিম। বাজারে চিনি বিক্রি না করে মজুদ রাখায় ভাই-ভাই স্টোরের মালিক কালীপদ বণিক ও বাদল স্টোরের মালিক বাদল বণিককে ৫০ হাজার করে মোট এক লাখ টাকা আদায় করে ভ্রাম্যমান আদালত। অভিযানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে সহযোগিতা করেন, এনএসআই ভালুকার দায়িত্ব প্রাপ্ত সহকারী পরিচালক আতাউর রহমান ও ভালুকা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোস্তফিজুর রহমানের নেতৃতে পুলিশের কয়েকজন সদস্য।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট হাসান আবদুল্লাহ আল মাহমুদ বলেন, ভালুকা বাজাররের প্রায় সব চিনি ব্যবসায়ীর দোকানে অভিযান পরিচালনা করা হয়েছে। খুচরা দুই চিনি বিক্রেতার দোকানে অতিরিক্ত চিনি মুজুদ থাকায় তাদেরকে ৫০ হাজার করে মোট একলাখ টাকা জমিরামা করা হয়েছে। এ ছাড়াও বেশ কয়েকজন ব্যবসায়ীকে সতর্ক করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by