দেশজুড়ে

ভালুকায় মৎস্য খাদ্যের বস্তায় সরকারি চাল পাচার, আটক ৪

  প্রতিনিধি ১২ অক্টোবর ২০২২ , ৭:৫৫:৫০ প্রিন্ট সংস্করণ

Exif_JPEG_420

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় মাছের খাদ্যের বস্তায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচারের সময় চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় ২৫ বস্তা চালও জব্দ করা হয়েছে।
বুধবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার তামাট বাজার থেকে তাদের আটক করা হয়। আটকরা এ সময় তিনটি ভ্যানে করে বস্তাগুলো পাচার করছিলেন। আটককৃতরা হলেন, ওই এলাকার ভ্যানচালক আব্দুর রশিদ (৫০), ইমান আলী (৫৫), আসাদুল (৩৮) ও কুদ্দুস (৬০)।

স্থানীয় চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন। পরে সংবাদমাধ্যমকে তিনি জানান, দুপুরে তিনটি ভ্যানে করে ২৫টি মাছের খাদ্যের বস্তায় চাল নিয়ে যাচ্ছিলেন আটকরা। তাদের গতিবিধি দেখে সন্দেহ করে স্থানীয় লোকজন। এরপর ভ্যানচালকদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা বলেন, চালগুলো গাজীপুর নিয়ে যাওয়া হচ্ছে। তবে কার কাছ থেকে চালগুলো আনা হয়েছে এবং গাজীপুর কার কাছে যাবে, তা তারা বলতে পারেনি। ভালুকা খাদ্য গুদাম কর্মকর্তা (ওসিএলএসডি) মাসুদ আলম ফরহাদ জানান, গত সেপ্টেম্বর মাস থেকে উপজেলার সর্বত্রই খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১৫ টাকা কেজি দরে চাল বিক্রি চলছে। কাচিনা ইউনিয়নে চারজন ডিলার চাল বিক্রি করছেন। চাল আটকের ঘটনাটি তিনিও শুনেছেন। কিন্তু জব্দকৃত চালগুলো সরকারি কিনা, তা খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম ঘটনাস্থল থেকে সংবাদমাধ্যমকে জানান, জব্দ করা ২৫ বস্তা চালসহ চারজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by