বরিশাল

ভোলার তজুমদ্দিনে নববধূ অপহরণ

  প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২০ , ২:৩১:২৬ প্রিন্ট সংস্করণ

চপল রায়, ভোলা:

অপহরণের তিনদিন পেরিয়ে গেলেও নববধূ অপহরণের মূল হোতা এখনো রয়ে গেছে ধরাছোঁয়ার বাইরে। অভিযোগ সূত্রে জানা যায়, দিনকয়েক পূর্বে লালমোহন উপজেলার দালাল বাজারের ব্যবসায়ী মোঃ রুবেলের সাথে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় খাসেরহাটের শাহাবুদ্দিন এর মেয়ে শারমিনের।

শুক্রবার সন্ধ্যায় পাঁচনং ওয়ার্ডের মহসিন পাটোয়ারীর ছেলে মোঃ বাপ্পি তার ভাই নাঈম, ইসলামের ছেলে রাজিব সহ আরও কয়েকজন মিলে সদ্যবিবাহিত শারমিনকে জোর করে মাইক্রোবাসে তুলে ফিল্মি স্টাইলে পালিয়ে যায়।

এ ঘটনায় জনমনে প্রচন্ড উদ্বেগের সৃষ্টি হয়েছে। শারমিনের বাবা মোঃ শাহাবুদ্দিন জানান, প্রভাবশালীদের ক্রমাগত হুমকির মুখে তিনি পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাঁর মেয়ের চিন্তায় শারমিনের মা এখন শয্যাশায়ী। তিনি আরও জানান, পাটোয়ারী বাড়ির কতিপয় বিপথগামী লোকজন কতৃক ইতিপূর্বে ঘটে যাওয়া অপহরণের ঘটনার যথাযথ সমাধান না হওয়ায় তাঁর মেয়েকে একই পরিনতি বরণ করতে হয়েছে। এ প্রতিবেদককে বলেন,’ তিনি তার মেয়ে শারমিনের জীবনহানির আশঙ্কা করছেন’।

এ ব্যপারে তিনি জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জিয়াউল হকের দৃষ্টি আকর্ষণ করছেন। বিষয়টি নিয়ে দৃষ্টি আকর্ষণ করলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ(তদন্ত) জানান, ভিকটিমকে উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content

Powered by