দেশজুড়ে

মণিরামপুর প্রেসক্লাবের পক্ষ থেকে নব নির্বাচিত সংসদ সদস্যকে সংবর্ধনা

  প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৪ , ৭:২২:৩১ প্রিন্ট সংস্করণ

মণিরামপুর প্রেসক্লাবের পক্ষ থেকে নব নির্বাচিত সংসদ সদস্যকে সংবর্ধনা

যশোরের মণিরামপুরের নবনির্বাচিত সংসদ সদস্য হাফেজ আলহাজ্ব মোঃ ইয়াকুব আলী বলেছেন, সাংবাদিকরা সকল ক্ষেত্রে উন্নয়নের জন্য ভূমিকা রাখবেন। একজন দায়িত্বশীল সাংবাদিকের দায়িত্ব অনেক। কোন পক্ষপাদিত্ব না রেখেই মণিরামপুরের সাংবাদিককরা যেন দূর্নীতিসহ সকল অনিয়ম তুলে ধরবেন। চাঁদাবাজি-টেন্ডারবাজি কাউকে করতে দেওয়া হবেনা। রাস্তার পাশে ঝুড়িতে করে ফল বিক্রি করে অনেকের সংসার চলে। শুনেছি এই মণিরামপুর বাজারে এ দরিদ্র শ্রেণির কাছ থেকেও নিয়মিত চাঁদা আদায় করা হয়। আমি আশা করবো প্রশাসন এগুলো আজ থেকে যথাযথভাবে চাঁদা নেওয়া বন্ধ করবেন।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে মণিরামপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটনের সভাপতিত্বে সাংসদ আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির স্বাধীনতা ও একটি স্বাধীন দেশ এবং মানচিত্র আমাদেরকে করে দিয়েছেন বলে আজকের আমরা গর্বিত বাঙ্গালী জাতি। তারই যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত দিয়েই দেশ আজ উন্নত দেশ হিসেবে পরিগণিত করতে কাজ করে চলেছেন। আমরা যে দলেরই হইনা কেন মণিরামপুরবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি যেন তাদের সেই ভোটের মর্যাদা রক্ষা করতে পারি।

জনতার দাবীর মুখে সাংসদ আরও বলেন, কেবল পৌরসভা নয় মণিরামপুরের অনেক রাস্তাঘাট রয়েছে যেখানে ভিন্নমতের লোক বসবাস করায় কোন সংস্কার হয়নি। আমি আশা করবো আমি খুব দ্রুতই বঞ্চিত অবহেলিত ওই জায়গাগুলোই আগে সংস্কারের চেষ্ট করবো। নাগরিক সুবিধা থেকে বঞ্চিত পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, আমি খুব তাড়াতাড়ি মেয়র মহোদয়কে নিয়ে বসবো, উপজেলা প্রশাসনকে নিয়ে বসবো, পৌর এলাকার নাগরিকদের সমস্যা সমাধানের বিষয়টি খুব দ্রুততার সাথে সমাধানের চেষ্টা করবো।

প্রেসক্লাবের বিষয়ে তিনি বলেন, আমি এই ভবনের শুরু থেকে সাংবাদিকদের সাথে আছি, আগামী দিনও থাকবো। তবে, প্রেসক্লাব ভবনটা একটি দৃশ্যমান করবো। সাংবাদিকরা আমার ত্রুটিগুলোও যেন মুখের দিকে তাকিয়ে চেপে না যায় এমনটা যেন না হয়। যেটা আগে এখানকার সাংবাদিকরা করেছেন।

প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু ও সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, থানার অফিসার ইনচার্জ এবি এম মেহেদী মাসুদ, সাবেক কাউন্সিলর গৌর কুমার ঘোষ, আওয়ামী লীগ নেতা হাসেম আলী।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব নিছার উদ্দীন খান আজম, সাবেক সভাপতি মজনুর রহমান, সহ-সভাপতি জি এম ফারুক আলম, ইলিয়াস হোসেন, নির্বাহী সদস্য মনিরুজ্জামান, মোহাম্মাদ বাবুল আকতার, অশোক কুমার বিশ্বাস ও আব্দুল্লাহ আল মামুন সোহান। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাবুল আক্তার বাবলু, রামকৃষ্ণ আশ্রামের সাধারণ সম্পাদক তপন ভট্টাচার্য্য, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মিল্টন, সেচ্ছাসেবক লীগের নেতা মাহাবুর রহমান, শরিফুল ইসলাম শরিফ, ছাত্রলীগ নেতা বাপ্পী হাসান প্রমুখ।

অনুষ্ঠানেুৃ নবনির্বাচিত এমপি ও প্রেসক্লাবের দাতা সদস্য ও সংসদ সদস্য হাফেজ আলহাজ্ব মোঃ ইয়াকুব আলীকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করার হয়।

আরও খবর

Sponsered content

Powered by