চট্টগ্রাম

মতলব উত্তর বিএনপির সাধারণ সভা: কাঁধে কাঁধ মিলিয়ে দলকে এগিয়ে নিতে আহ্বান বিএনপির

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২১ , ৯:০৪:৫১ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চাঁদপুরের মতলব উত্তর উপজেলা শাখার সাধারণ সভা অনু্ষ্ঠিত হয়েছে। ২৮ আগস্ট (শনিবার) সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ মুনিরা ভবনে সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মো: জালাল উদ্দিন।
সভার শুরুতে উদ্ধোধক হিসেবে স্বাগত বক্তব্য রাখেন- বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।
মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. ফজলুল হক সরকার হান্নানের সভাপতিত্বে ও নুরুল হক জিতুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহ্বায়ক অ্যাড. সলিম উল্ল্যা সেলিম, জেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক মুনির চৌধুরী। সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. নুরুল হক জিতু।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ড. মো: জালাল উদ্দিন বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দেশ এবং মানুষ ও মানবতার কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছেন। আমরা বিএনপি পরিবারের সদস্য এবং শহীদ জিয়ার আদর্শের সৈনিক হিসেবে গর্ববোধ করি। আওয়ামী লীগ অপরাজনীতির ঘৃণিত কৌশলে বিএনপিকে দমিয়ে রাখার ব্যর্থ চেষ্টা করলেও এদেশের আপামর জনতার ভালোবাসা ও হৃদয় সিংহাসন বিএনপি ঠিকই দখল করে আছে।
তিনি আরো বলেন, একটি দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হলে তৃণমূল থেকে নেতৃত্ব তুলে আনতে হবে। যারা দীর্ঘদিন ধরে দলের প্রতি মেধা শ্রম দিয়েছেন এবং মামলা-হামলার শিকার ত্যাগী নেতাকর্মীকে মূল্যায়ন করবেন তাদের যথাযথ সম্মান দেখানোর পাশাপাশি নতুন নেতৃত্ব সৃষ্টি করতে হবে। চাঁদপুরে বিএনপির ঐক্যবদ্ধ আছে এবং থাকবে।
পর্যাক্রমে বিএনপি এবং সকল সহযোগী সংগঠনের প্রতিটি ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। সেখানে ব্যক্তির মূল্যায়ন না করে শ্রম এবং মেধার মূল্যায়ন করে নেতৃত্ব তুলে দিতে হবে।
এছাড়াও, দেশ ও জাতির এই দূর্দিনে নিজেদের মধ্যে সকল রাগ-অভিমান ভূলে গিয়ে সকলকে হাতে হাত রেখে কাঁধে কাঁধ রেখে দলকে এগিয়ে নেওয়ারও আহ্বান জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by