দেশজুড়ে

মনোহরদীতে ৬ হাফেজাকে স্বর্ণপদক প্রদান

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ৪:৫৭:২৯ প্রিন্ট সংস্করণ

মনোহরদীতে ৬ হাফেজাকে স্বর্ণপদক প্রদান

নরসিংদীর মনোহরদীতে ছয়জন কোরআনে হাফেজাকে স্বর্ণপদক প্রদান করা হয়েছে। সোমবার (০৪ ডিসেম্বর) বিকেলে মনোহরদী বাসষ্ট্যান্ড সংলগ্ন উম্মুল কুরা আদর্শ মহিলা মাদরাসা প্রাঙ্গনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র মাদরাসার হিফজুল কোরআন বিভাগ থেকে হিফজ সম্পন্ন করায় তাদের সংবর্ধনা ও পুরস্কার দেওয়া হয়।

স্বর্ণপদকপ্রাপ্ত হাফেজারা হলেন হাফসা, সায়মা, সুমাইয়া, নাজিয়া নৌশিন, তাবাসসুম তোবা আঁখি এবং হানান। এসময় প্রত্যেক হাফেজাকে আধাভরি ওজনের একটি করে স্বর্ণের চেইন, সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে নতুন ছাত্রীদেরকে হেফজ সবক দেওয়া হয়।

অনুষ্ঠানে মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ¦ আব্দুস সোবহান মো. আলী এবং মাদরাসার পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ¦ সিরাজ উদ্দিন মাঝি, চন্দনবাড়ী ইসলামীয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ হারুন-অর-রশিদসহ বিভিন্ন মাদরাসার শিক্ষকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, কোরআনে হাফেজদের এ ধরনের সংবর্ধনা দেয়া সত্যিই প্রশংসনীয় কাজ। এ জন্য উম্মুল কুরা আদর্শ মহিলা মাদরাসা কর্তৃপক্ষ প্রশংসনীয় কাজ করেছেন। এতে করে অন্যরা উৎসাহিত হবে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখার অনুরোধ জানানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by