ঢাকা

মানুষ হত্যা ও বাস-রেলে আগুন দেওয়া বিএনপির গণতন্ত্র : শেখ সেলিম

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ৬:৫৯:০৩ প্রিন্ট সংস্করণ

মানুষ হত্যা ও বাস-রেলে আগুন দেওয়া বিএনপির গণতন্ত্র : শেখ সেলিম

‘মানুষ হত্যা ও বাস-রেলে আগুন দিয়ে সারাদেশে ত্রাসের রাজত্ব কায়েমের অপচেষ্টা করছে বিএনপি-জামায়াত নামক সন্ত্রাসী দল। জনবিচ্ছিন্ন হয়ে খুনি জিয়ার দন্ডপ্রাপ্ত কুলাঙ্গার খুনি তারেক জিয়া সন্ত্রাসী ও জঙ্গি হামলায় মরিয়া হয়ে উঠেছে। বাংলার জনগণের কাছে তারা অগ্নি সংযোগ ও খুনের মদদদাতা দল হিসেবে পরিচিত।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ তাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এতেই দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে মানুষ হত্যার রাজনীতিতে মেতে উঠেছে তারা। কিন্তু ১৫ আগস্টের মতো নৃশংস কোন ঘটনা বাংলার মাটিতে আর ঘটতে দেওয়া হবে না। ৭ জানুয়ারি নির্বাচনে সর্বোচ্চ ভোটে আবারও নৌকার বিজয় ছিনিয়ে আনবে বাংলার জনগণ। বিএনপি-জামায়াতের মত কোন অস্তিত্বহীন সন্ত্রাসী সংগঠন সে জয় ও দেশের উন্নয়নকে ব্যাহত করতে পারবে না। অচিরেই বিএনপি নামক সমিতি বাংলার বুক থেকে চিরতরে নিশ্চিহ্ন হয়ে যাবে।’

শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, গোপালগঞ্জ-২ আসনের ৮ বার নির্বাচিত সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

কাশিয়ানী আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় নির্বাচনী জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি.এম সাহাব উদ্দিন আজম, গোপালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার প্রমুখ।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান লিটন, যুগ্ম- সাধারণ সম্পাদক ও কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু সহ জেলা-সদর উপজেলা- কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক কর্মী- সমর্থক উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by