রাজশাহী

মান্দায় নববধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২১ , ৫:১৭:১৫ প্রিন্ট সংস্করণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় জাকিয়া সুলতানা সুমি (১৫) নামে এক নববধূ হত্যার বিচার দাবিতে মানববন্ধন করা হয়েছে। নিহত সুমির স্বজনদের আয়োজনে শনিবার বেলা ১১টার দিকে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের যুক্তিরমোড়ে এ মানববন্ধ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন নিহত সুমির বাবা জাহিদুল ইসলাম জাহিদ, চাচা আব্দুর রশিদ, আরিফ হোসেন, রহিদুল ইসলাম, মিজানুর রহমান, হাসান আলী, মিল্টন মন্ডল, মেহেদী হাসান, আব্দুস সালাম প্রমুখ।

বক্তারা বলেন, মোবাইলফোনে প্রেমের সম্পর্ক ধরে ঘটনার প্রায় চার মাস আগে কাঁশোপাড়া ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে জাকিয়া সুলতানা সুমির সঙ্গে একই ইউনিয়নের নিজকুলিহার গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে ওয়াহেদ আলী জয়ের (২২) বিয়ে হয়।

বিয়ের পর থেকে মোটা অংকের টাকা যৌতুক দাবিতে সুমির ওপর নির্যাতন শুরু করে স্বামীসহ শ্বশুর পরিবারের লোকজন। নিহত সুমির বাবা জাহিদুল ইসলাম জাহিদ অভিযোগ করে বলেন, জামাই জয় মোবাইলফোনে প্রেমের ফাঁদে ফেলে মেয়ে সুমিকে বিয়ে করে। বিয়ের পর থেকেই জামাতা জয় ২ লাখ টাকা যৌতুক দাবিতে তার ওপর নির্যাতন করে আসছিল।

এর জের ধরে মেয়ে সুমিকে নির্যাতন ও শ্বাসরোধে হত্যার পর তার রক্তাক্ত লাশ জানালার গ্রিলে ঝুলিয়ে রাখা হয়েছে বলেও দাবি করেন তিনি।মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, গৃহবধূ সুমি হত্যার প্রধান আসামি জয়কে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলার তদন্ত কাজ চলছে। এ ঘটনার জন্য অন্য আসামিরা জড়িত থাকলে তাদেরও গ্রেফতার করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by