চট্টগ্রাম

মিরসরাইয়ে পিলারের সাথে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

  প্রতিনিধি ১২ মে ২০২৩ , ৭:৩৬:২৮ প্রিন্ট সংস্করণ

আশরাফ উদ্দিন:
মিরসরাইয়ের মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি।
বৃহস্পতিবার ( ১১মে) রাত সাড়ে ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া  বাজারে এই দূর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মোটরসাইকেল নং চট্টমেট্রো-হ-১৯-৬১৯৭ এর চালকের মৃত্যু হয়।
স্থানীয় প্রত্যক্ষদর্শিরা জানান, সাম্প্রতিক পল্লী বিদ্যুৎ সমিতির পিলার বোঝাই একটি ট্রাক একই স্থানে দূর্ঘটনায় রাস্তার পাশে ছিটকে পড়ে। দূর্ঘটনায় ছিটকে পড়া ট্রাকটি উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ হেফাজতে নেয়া হলেও বিদ্যুতের পিলার গুলি পড়ে থাকে সড়কের পাশে। ওই পিলারের সাথে রাতের আঁধারে দ্রুতগামী মোটরসাইকেলটি ধাক্কা খেয়ে মহাসড়কে ছিটকে পড়লে দ্রুতগামী অন্য একটি গাড়ি মোটরসাইকেল চালককে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ধারনা করা হচ্ছে মোটরসাইকেল চালকের বাড়ি নোয়াখালী। তিনি বৃহস্পতিবার কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন শুক্রবারের ছুটি কাটানোর জন্য।
জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার পিলারের সাথে ধাক্কা খাওয়ার কথা অস্বীকার করে বলেন, আমি ছুটিতে ছিলাম তাই পিলারের গাড়ি এক্সিডেন্টের বিষয়টি আমার মনে পড়ছে না। এছাড়া নিহত মোটরসাইকেল আরোহী পিলারের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়েছে এমন তথ্য কেউ দেয় নাই। তার পরও পিলার গুলি যদি ঝুঁকি পুর্ন ভাবে সড়কের পাশে থাকে সরজমিনে পরিদর্শন করে উপযুক্ত ব্যবস্থা নিব। নিহতের লাশ উদ্ধার প্রক্রিয়া চলছে।

আরও খবর

Sponsered content

Powered by