চট্টগ্রাম

মিরসরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

  প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২৩ , ৪:০৭:৩০ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ ও যউগ্ম সচিব লায়ন আসলাম চৌধুরীর মুক্তির দাবিতে চট্টগ্রামের মিরসরাইয়ে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে উপজেলা বিএনপির নেতাকর্মীরা। 

বৃহস্পতিবার ( ৭ নভেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারহাট পৌর এলাকায় এই বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়। 

বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচির নেতৃত্বে ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান। 

বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নুরুল আমিন চেয়ারম্যান বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ ও যুগ্ম সচিব লায়ন আসলাম চৌধুরী সহ ২২ হাজার নেতাকর্মীর মুক্তি, অবৈধ তফসিল বাতিল, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে ১০ম দফায় দেশব্যাপী বিএনপির ডাকা টানা ৪৮ ঘন্টা হরতাল সমর্থনে এই বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ। 

বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন, বারৈয়ারহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী, মিরসরাই পৌরসভা বিএনপির সদস্য সচিব জাহিদ হোসাইন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েকশ নেতাকর্মী। বিক্ষোভ সমাবেশ টি বারৈয়ারহাট পৌর বাজারের উত্তর পাশ থেকে শুরু হয়ে খান সিটি সেন্টার প্রদক্ষীণ করে বারৈয়ারহাট পৌর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এসে সমাপ্ত করা হয়। 

আরও খবর

Sponsered content

Powered by