রাজধানী

সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় ফের মৃত্যু

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২১ , ৬:২১:০৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

রাজধানীর ওয়ারী এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার (৬২) নামে একজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল পৌনে ৭টার দিকে ওয়ারীর রাজধানী সুপার মার্কেটের পাশে এ ঘটনায় ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) আবু মাহমুদ কাউসার হোসেন।

তিনি বলেন, আজ সকাল পৌনে ৭টায় রাজধানী সুপার মার্কেটের পাশে দিয়ে স্বপন কুমার একটি রিকশায় করে যাচ্ছিলেন। এ সময় ডিএসসিসির একটি ময়লার গাড়ি রিকশায় ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠাব। এছাড়া আমরা ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছি। ফুটেজ দেখে ঘাতক চালকের পরিচয় শনাক্ত করে তাকে আটকের চেষ্টা করছে।

এর আগে, গত ২৪ নভেম্বর নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান ডিএসসিসির ময়লার গাড়ির চাপায় মারা যায়। এরপরের দিন ২৫ নভেম্বর পান্থপথে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেলে থাকা যাত্রী আহসান কবির খান (৪৫) মারা যায়।

আরও খবর

Sponsered content

Powered by