দেশজুড়ে

মেয়র খোকনকে গুলির ঘটনায় ২০জনের বিরুদ্ধে মামলা, আটক ২

  প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২২ , ৭:২৫:৪৫ প্রিন্ট সংস্করণ

মিরসরাই প্রতিনিধিঃ ফেনী নদীর সোনাগাজী এলাকায় জোরপূর্বক বালু উত্তোলনকে কেন্দ্র করে বারইয়ারহাট পৌরসভার মেয়রসহ ৪জন গুলিবিদ্ধের ঘটনায় ২০ জনকে আসামী করে সোনাগাজী মডেল থানায় মামলা করা হয়েছে। মামলায় ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক রিপনকে প্রধান আসামি করা হয়েছে। এ ঘটনায় শাকিল ও নুর আলম নামে ২ জন এজহারনামীয় আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) সকালে সোনাগাজী মডেল থানায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনের বিরুদ্ধে মামলা করেন যুবলীগ কর্মী মিজানুর রহমান।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি) খালেদ হোসেন বলেন, বালু উত্তোলনের সময় বারইয়ারহাট পৌর মেয়র সহ ৪ জন গুলিবিদ্ধের ঘটনায় দুইজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গত শুক্রবার (১৪ অক্টোবর) সকাল ১১টায় মুহুরি সেচ প্রকল্প সংলগ্ন ফেনী নদীর সোনাগাজী কলমীর চর এলাকায় জোর পূর্বক অবৈধভাবে মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার মেয়র উপস্থিত থেকে বালি উত্তোলন করতে গেলে রিপন চেয়ারম্যানের লোকজন গুলি ছোড়ে। এতে মেয়র রেজাউল করিম খোকন সহ ৪ জন আহত হয়‌। স্থানিয়দের দাবি ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুল হক রিপনের লোকজন দ্বারা গুলিবিদ্ধ হয়েছিলেন তারা। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by