দেশজুড়ে

মোংলায় সাড়ে ৫কেজি গাঁজাসহ আটক ৬

  প্রতিনিধি ১ এপ্রিল ২০২৪ , ৮:০৭:৪৬ প্রিন্ট সংস্করণ

মোংলায় সাড়ে ৫কেজি গাঁজাসহ আটক ৬

মোংলায় সাড়ে ৫ কেজি গাঁজাসহ ৪ যুবক ও ২নারীকে গ্রেপ্তার করেছে মোংলা থানা পুলিশ। সোমবার (১ এপ্রিল) সকালে মোংলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোংলার চাদপাই ইউনিয়নের উত্তর কাইনমারী এলাকার গফুর এর বসত বাড়ির পিছনে টয়লেটের পাশ থেকে ১কেজি গাঁজা সহ দুই জন, মোংলার বাসস্ট্যান্ডে ও দিগরাজ ব্যাংক রোড এলাকা থেকে ৫কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থাকা গাঁজা জব্দ করা হয়। 

আটককৃতরা হলো- চাদপাই ইউনিয়নের উত্তর কাইনমারী এলাকার মৃত আঃ ছাত্তারের ছেলে গফুর (৩২), নারিকেলতলা আসাবন প্রকল্পের আবাসন-৭৫, ব্যারাক বাসা এ/৩/৪৯ এর মৃত আসলাম মোল্লার ছেলে রফিকুল ইসলাম (বাবু) (২৯), মোরেলগঞ্জ বাশবাড়িয়া এলাকার মোকছেদ আলী শেখের ছেলে সাইফুল ইসলাম শেখ ( ৩০),

পিরোজপুরের শিয়ালবাড়ীয়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে মুছা খা (২৩), রুদ্র মোহাম্মদ সহিদুল্লাহ সড়কের সানোয়ার হোসেনের মেয়ে ও সাইদুল ইসলাম আকাশের স্ত্রী সানু বেগম (২৭) এবং রামপালের কালিগঞ্জ ডাকরা এলাকার মৃত জাহাঙ্গীরের মেয়ে তমা খাতুন (২০)।

তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে বলেও জানান থানার এ কর্মকর্তা।

আরও খবর

Sponsered content

Powered by