ঢাকা

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা

  প্রতিনিধি ২০ নভেম্বর ২০২৩ , ৩:৩৭:৩৬ প্রিন্ট সংস্করণ

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী আটক। গাজীপুরের জয়দেবপুর থানাধীন মনিপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামী মোবারক হোসেন (৩৬) কে গ্রেপ্তার করেছে জয়দেবপুর থানা পুলিশ। এ ঘটনায় নিহতের ছোট বোন রুমা বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দয়ের করেন।

শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাত ঘটিকায় এই হত্যার ঘটনা ঘটেছে। নিহতের নাম মোসাম্মৎ সিমা বেগম (৩২), সে পাবনা জেলার ফরিদপুর থানা দেনুয়াঘাটা গ্রামের হারুন আর রশীদ মোল্লার মেয়ে।

নিহতের ছোট বোন জানান, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়ের মনিপুর নামাপাড়া গ্রামের স্থানীয় আবু সাঈদ মিস্ত্রির ছেলে মোবারকের সাথে বিয়ে হয় সিমার। বিয়ের কয়েক বছর পার হতেই বিভিন্ন অজুহাতে নগদ টাকা দাবি করতো এবং টাকা না দিলে মারধর করতো ঘাতক স্বামী মোবারক হোসেন ঘটনার দিন শনিবার স্ত্রী সিমার উপর দিনভর দফায় দফায় অমানবিক নির্যাতন চালায়। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে অজ্ঞান হয়ে যায় সিমা। পরে নিকটতম এক আত্মীয়ের সহযোগীতায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।অবস্থার অবনতি দেখে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিমাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জয়দেবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, সিমা বেগম নামে এক গৃহবধূকে স্বামী কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে, এবং একটি হত্যা মামলা দায়ের হয়েছে। লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে।

আরও খবর

Sponsered content

Powered by