চট্টগ্রাম

মোটরসাইকেলের ধাক্কায় মহিলা নিহত

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২৩ , ৬:৪৫:৩১ প্রিন্ট সংস্করণ

মোটরসাইকেলের ধাক্কায় মহিলা নিহত

চট্টগ্রামের বাঁশখালীতে মোটরসাইকেলের ধাক্কায় শেলী বিশ্বাস (৫৩) নামে এক মহিলা নিহত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদের প্রধান গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শেলী বিশ্বাস পৌরসভার ৬ নং ওয়ার্ডের কেবল মহাজন পাড়ার সমীর বিশ্বাসের স্ত্রী। নিহত শেলী বিশ্বাস ২ ছেলে ও ১ কন্যা সন্তানের জননী বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শেলী বিশ্বাস উপজেলা শিক্ষা অফিসে ঝাড়ুদার হিসেবে কর্মরত ছিলেন। শনিবার দুপুরে উপজেলা গেটে রেস্টুরেন্ট থেকে অফিস স্টাফদের জন্য চা-নাস্তা নিয়ে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের সাথে তার ধাক্কা লাগে। এ সময় তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত হয়েছে বলে পরিবারিক সূত্রে জানা যায়।

এ বিষয়ে বাঁশখালী থানা পুলিশের এসআই মং ত্থোয়াই বলেন, নিহতের পরিবার এ বিষয়ে কোনো মামলা করবেনা বলেছে, বিনা ময়নাতদন্তে লাশ দাফন করার জন্য তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি প্রদানপূর্বক তাদেরকে পুলিশ ক্লিয়ারেন্স দেয়া হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by