খুলনা

যশোরের শার্শায় বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন উদ্বোধন

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২১ , ৮:৫৯:৫৮ প্রিন্ট সংস্করণ

বেনাপোল প্রতিনিধি:

বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক আয়োজিত শার্শা উপজেলা প্রশাসন এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ উদ্বোধন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১ তম জন্মবার্ষিকীর প্রতি শ্রদ্ধা জানাতে শার্শা উপজেলা প্রশাসন এই ম্যারাথনের উদ্যোগ গ্রহণ করে। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় শার্শা উপজেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণ থেকে মুজিব ম্যারাথনের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর তলোয়ার খচিত এবং বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ লেখা ব্যানারে ম্যারাথন উদ্বোধন ঘোষনা করেন শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। এ সময় অন্য যারা ম্যারাথনে অংশ নেন তারা হলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান-আলেয়া ফেরদৌস, সহকারি কমিশনার(ভূমি) রাসনা শারমিন মিথি, শার্শা উপজেলা আ.লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদ সদস্য-অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার-হাসান হাফিজুর রহমান,প্ রাথমিক শিক্ষা অফিসার, মোঃরফিকুল ইসলাম, আহসান কবির, উপজেলা সহকারী প্রোগ্রামার,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, বেনাপোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান- আলহাজ্ব বজলুর রহমান শার্শা উপজেলা ছাত্রলীগ সভাপতি-আব্দুর রহিম সরদার প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by