বাংলাদেশ

রাজধানীর ১৭০ এলাকায় করোনা রোগী শনাক্ত

  প্রতিনিধি ৪ মে ২০২০ , ৭:২৮:১৩ প্রিন্ট সংস্করণ

রাজধানীর প্রায় সব এলাকাতেই এখন করোনা রোগী শনাক্ত হয়েছে। আজ সোমবার (৪ মে) রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) দেয়া তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে, রাজধানীর ১৭০টি এলাকায় করোনা রোগী শনাক্ত হয়েছে।

 গতকাল ৩ মে পর্যন্ত রাজধানীতে সবচেয়ে বেশি করোনা রোগী রাজারবাগ এলাকায়। এ এলাকার ১৬৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে প্রায় সবাই রাজারবাগ পুলিশ লাইন্সে আক্রান্ত পুলিশ সদস্য। এরপর কাকরাইলে ১৫০ জন এবং যাত্রাবাড়ীতে ১০১ জন।
রাজধানীতে সবচেয়ে বেশি করোনা ভাইরাসে আক্রান্ত রোগী রয়েছে পুরান ঢাকায়। লালবাগে ৭৮ জন করোনা রোগী শনাক্ত করা গেছে। এছাড়া বংশালে ৫৮, চকবাজারে ৩২, গেন্ডারিয়ায় ৪৮, মিটফোর্ডে ৩৮, ওয়ারিতে ৪২ এবং চানখাঁরপুলে ৩১ জন করে করোনা রোগী রয়েছে।
মিরপুর-১ নম্বরে ৩২, ২ নম্বরে দুইজন, ৬ নম্বরে ৯ জন, ১০ নম্বরে ১৮ জন, ১১ নম্বরে ৩২ জন, ১২ নম্বরে ১৮ জন, ১৩ নম্বরে ৩ জন এবং ১৪ নম্বরে ৩৭ জন করে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।
এছাড়া বাড্ডায় ৪১, বাসাবোতে ৩৪, ধানমণ্ডিতে ৩৮, হাজারীবাগে ৩৮, খিলগাঁওয়ে ৩৯, মালিবাগে ৬২, গুলশানে ৩২, মগবাজারে ৪৩, জুরাইনে ৩২, মহাখালীতে ৭১, মোহাম্মদপুরে ৮১, মুগদায় ৮০, পুরানা পল্টনে ২৭, নয়া পল্টনে ২৯, শাহবাগ এলাকায় ৫১, শ্যামলীতে ২৯, তেজগাঁওয়ে ৫৫, স্বামীবাগে ৩৬ ও উত্তরায় ৬৩ জনসহ প্রায় সব এলাকাতেই অল্প সংখ্যক হলেও করোনা রোগী রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by