চট্টগ্রাম

রায়পুরে কেরোয়া যুব কমিটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

  প্রতিনিধি ৪ আগস্ট ২০২১ , ১২:৫২:৪৭ প্রিন্ট সংস্করণ

রায়পুরে কেরোয়া যুব কমিটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

ইমতিয়াজ মিশরী, রায়পুর প্রতিনিধি (লক্ষ্মীপুর) :
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ০৬ নং কেরোয়া ইউনিয়নে কেরোয়া যুব কমিটির উদ্যোগে ৫০ জন হতদরিদ্র রিক্সা চালকের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

০৪ ই আগষ্ট রোজ বুধবার সকাল ০৯ টায় কেরোয়া ঝোড়পোলে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এতে প্রত্যেকে পাঁচ কেজি চাল, দুই কেজি আটা, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি ডাল এবং এক কেজি করে সয়াবিন তেল পেয়েছেন।

কেরোয়া যুব কমিটির সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী ও কেরোয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ ইউনুস বলেন করোনা কালীন এই দুর্যোগে লকডাউনে আটকা পড়া ৫০ জন হতদরিদ্র রিক্সা চালকের মাঝে খাদ্য সয়াহয়তা আমাদের ক্ষুদ্র প্রয়াস, ভবিষ্যতে আমরা ব্যাপক আকারে সহায়তা করতে চাই, খোঁজ নিয়ে জানা যায় এর আগেও বিভিন্ন সময়ে তিনি এলাকার হতদরিদ্রের মাঝে খাদ্য সহায়তা দিয়ে আসছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ০৬ নং কেরোয়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাফেজ দেলোয়ার হোসেন, কেরোয়া যুব কমিটির সাধারণ সম্পাদক রিয়াজ পাটোয়ারী, কেরোয়া যুব কমিটির সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট সুমন মুনির, মাওলানা মফিজুর রহমান, আহসান উল্যা মাষ্টার, সাবেক ছাত্রনেতা মুরাদ পাটোয়ারী, গাজি সাব্বির আহমেদ প্রমুখ

আরও খবর

Sponsered content

Powered by