দেশজুড়ে

রূপগঞ্জে জোরপূর্বক জমি দখলের প্রতিবাদে  মানববন্ধন 

  প্রতিনিধি ৪ মার্চ ২০২৪ , ৩:৩৯:০৫ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জে জোরপূর্বক জমি দখলের প্রতিবাদে  মানববন্ধন 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মঙ্গলখালী এলাকার অসহায় প্রতিবন্ধী জাফরের জমি জোরপূর্বক দখল ও তাকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

৪ মার্চ সোমবার মঙ্গলখালী এলাকার ভুলতা- মুড়াপাড়া সড়কে এলাকাবাসী এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি করে । মানববন্ধনে মঙ্গলখালী ও তার আশপাশের এলাকার নারী-পুরুষসহ সহস্রাধিক লোক অংশ নেয়। আয়োজিত মানববন্ধনপূর্বক সভায় সভাপতিত্ব করেন মঙ্গলখালী এলাকার ব্যবসায়ী মুরাদ হোসেন।

সভায় বক্তব্য রাখেন, ভুক্তভোগী প্রতিবন্ধী মো. জাফর (লিটু), মুড়াপাড়া ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি বিল্লাল হোসেন, মুড়াপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসান,মুড়াপাড়া ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাইদুর, যুবলীগ নেতা আইবুর, শিপন, চুন্নু, নুর ইসলাম, ব্যবসায়ী নুরাসহ আরো অনেকে।

সভায় ভুক্তভোগী প্রতিবন্ধী জাফর (লিটু) বলেন, আমার ৫ শতাংশ জায়গা ভূমিদস্যু আরব আলী জোরজবর করে দখলে নিয়ে গেছে। আমাকে মেরে ফেলার হুমকি ধামকি দেয়। গত কয়েকদিন পূর্বেও আমাকে গুলি করে হত্যা করবে বলেও হুমকি দেয়। আমি আমার জীবনের নিরাপত্তা চাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার আবেদন ভূমি দস্যু আরব আলীর কাছ থেকে আমার জায়গা উদ্ধার করে আমাকে আমার জায়গায় থাকার ব্যবস্থা করে দিতে।অন্যান্য বক্তারা বলেন ভূমি দস্যু আরব আলী তার ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে দীর্ঘদিন ধরে অসহায় লোকদের জায়গা জমি জোরপূর্বক দখল করে আসছে।

আমরা এলাকাবাসী আরব আলীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছি। আমরা এলাকাবাসী ভূমি দস্যু আরব আলীর এ অত্যাচার থেকে মুক্তি চাই। প্রশাসনের কাছে দৃষ্টি আকর্ষণ করছি সুষ্ঠু তদন্ত মোতাবেক আরব আলীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের।

আরও খবর

Sponsered content

Powered by