খুলনা

কুষ্টিয়ায় শিশুকে যৌন হয়রানির অভিযোগ

  প্রতিনিধি ৫ জুলাই ২০২০ , ৮:১২:৩৬ প্রিন্ট সংস্করণ

কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় তিন বছরের এক শিশুকে যৌন হয়রানি অভিযোগ উঠেছে একই এলাকার ইব্রাহিম বিশ^াস ওরফে মুরব্বী (৬৫)নামে এক ব্যক্তি বিরুদ্ধে। শুক্রবার দুপুরে উপজেলার সাদিক ইউনিয়নের তেবাড়ীয়া রেলগেট এলাকায় এঘটনা ঘটে। এই নিয়ে সাদিক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে সালিশি বৈঠক বসিয়ে বিষয়টি বনিবনা না হওয়ায় ও অভিযুক্ত ব্যক্তি উপস্থিত না থাকায় ঘটনাটি ধামাচপা দেওয়ার চেষ্টা করা হয়। এঘটনায় শনিবার রাতেই অভিযুক্ত ইব্রাহিম বিশ^াস ওরফে মুরব্বীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে কুমারখালী থানায় মামলা করেন ভুক্তভোগী শিশুর মা।
ভুক্তভোগী শিশুটির পিতা বলেন, থানায় মামলা করায় আমার পরিবারকে বিভিন্ন সময় হুমকি-ধামকি দেওয়া হচ্ছে। সালিশি বৈঠক বসিয়ে গ্রামের প্রধানরা বিভিন্ন কথা বলে বিষয়টি ধামাচপা দেওয়ার চেষ্টা করায় আইনের আশ্রয় নিয়েছি বিচার পাবো বলে। আমার মেয়ের সাথে যা হয়েছে এর কঠোর বিচারের দাবি জানাচ্ছি। এমন বিচার দেখতে চাই যাতে এঘটনা আর কোনো দিন কেউ করতে সাহস না পায়। সাদিক ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভাসানী বলেন, অভিযুক্ত ব্যক্তি উপস্থিত না থাকায় তার বিচার করা সম্ভব হয়নি। ঘটনাটি ধামাচপা দেওয়ার কথা কেউ যদি বলে এটা তার মিথ্যা কথা। এমন ঘৃণিত কাজের সঙ্গে জড়িত থাকলে অভিযুক্ত ব্যক্তির অবশ্যই শাস্তি হওয়া উচিত।
সাদিক ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের (ইউপি) সদস্য আকাই বলেন, আমরা স্থানীয়ভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করেছিলাম। অভিযুক্ত ব্যক্তি সালিশি বৈঠকে না থাকায় এটি করা সম্ভব হয়নি। যৌন হয়রানির ঘটনার বিচার আপনি করতে পারেন কি না প্রশ্ন করলে তিনি বিষয়টি এড়িয়ে যান। কুমারখালী থানার(ওসি) মজিবুর রহমান বলেন, শনিবার রাতেই শিশুকে যৌন হয়রানি অভিযোগে মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by