চট্টগ্রাম

রেলের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

  প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২৩ , ৮:১০:৪৭ প্রিন্ট সংস্করণ

রেলের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে জয়ন্ত সূত্রধর(২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। এতে তার মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

বুধবার ( ২৫ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টার দিকে মিরসরাই সদর ইউনিয়নের আবুনগর রেল লাইন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আত্মহত্যা করা যুবক মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ড মীরহাউজিং সোসাইটির দিলীপ সূত্রধরের ছেলে। 

ছেলের আত্মহত্যা প্রসঙ্গে বাবা দিলীপ সূত্রধর জানান, আমার একমাত্র ছেলে জয়ন্ত আর কোন সন্তান নেই। একমাত্র ছেলের কোন শখ বাকি রাখা নাই কোন চাওয়া অপূর্ণ রাখি নাই। মাষ্টার্স পাশ করে সামনে বিসিএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে। বিসিএস দেয়ার পর বিয়ে করানোর পরিকল্পনা করে রেখেছি। সকালে ঘর থেকে বের হওয়ার সময় বলেছে একটু ঘুরতে যাচ্ছে। দুপুরের খাবারের জন্য ফোন করলে বাড়ি ফিরতেছে বলে। দেরী হচ্ছে দেখে আবার ফোন করলে বলে আসতেছে। পরবর্তীতে তার মা ফোন করলে এক লোক ফোন রিসিভ করে জানায় জয়ন্ত আত্মহত্যা করেছে। আমার ছেলে কেন আত্মহত্যা করলো আমি কোন কারণ খুঁজে পাচ্ছি না। যারা দেখেছে তারা বলছে আত্মহত্যার আগে ফোনে কার সাথে বাগবিতণ্ডা হয়েছে, রাগারাগি হয়েছে। রাগারাগীর এক পর্যায়ে ফোন রেখে চলন্ত ট্রেনের নিচে নিজের মাথা দিয়ে আত্মহত্যা করেছে। কার সাথে কথা বলেছে কেন রাগারাগি করেছে কেন আত্মহত্যা করেছে তার ফোন যাচাই করলে বুঝা যাবে। 

স্থানীয় কমিশনার জহির উদ্দিন জানান, আত্মহত্যাকারি যুবকের পরিবার তার প্রতিবেশী। পরিবারের একমাত্র সন্তান জয়ন্ত পিতা-মাতার অত্যান্ত আদরের। ছেলের জন্য গ্রামের বাড়ির পাশাপাশি মিরসরাই সদরে এসে একটি দোতলা বাড়ি করেছেন। কি কারণে আত্মহত্যা করেছে তার সঠিক তথ্য পাওয়া যায়নি।

সীতাকুণ্ড রেল পুলিশের ইনচার্জ আমজাদ আলী জানান, দুপুর আড়াইটার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর প্রভাতীর সাথে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by