দেশজুড়ে

লক্ষ্মীপুরে ঐক্য পরিষদের পরিচিতি সভা ও সমাবেশ অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৩ , ৫:৩৫:১১ প্রিন্ট সংস্করণ

Lakshmipur

লক্ষ্মীপুর পৌর শহরের সরকারি বালিকা বিদ্যালয়ের মাঠে ২৬(আগষ্ট) শনিবার সকাল ১১ ঘটিকার সময় বাবু শংকর মজুমদার এর সভাপতিত্বে ও বাবু মিলন মন্ডলের সঞ্চালনায়  বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের জেলা শাখার নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও মহা সমাবেশে অনুষ্ঠিত হয়। 

উক্ত সভা ও সমাবেশ অধ্যাপক ড. নিমচন্দ্র ভৌমিক মঙ্গল প্রদিপ প্রজ্বলনের মাধ্যমে শুভ উদ্বোধন করেন। 

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির অন্যতম সভাপতি মি.নির্মল রোজারিও, প্রধান বক্তা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বাবু এড.রানা দাশ গুপ্ত। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য এড.সুব্রত চৌধুরী, উপদেষ্টা মন্ডলীর সদস্য এড.জহর লাল ভৌমিক,যুগ্ম সাধারণ সম্পাদক এড.তাপস কুমার পাল, মনীন্দ্র কুমার নাথ,রমেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক উত্তম চক্রবর্তী,বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুপ্রিয়া ভট্রাচার্য্য,ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক এড.নিতাই প্রসাদ ঘোষ,গৌতম মজুমদার, শ্যামল পালিত,বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও সন্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব বাবু শিমুল সাহা,জেলা শাখার সভাপতি রাজ বিজয় চক্রবর্তী,সম্পাদক ঝুটন কুরী সহ অনেকে। 

সমাবেশ স্হলে সকাল থেকে সকল উপজেলার সাধারণ জনগন বিভিন্ন দাবিদাবা সন্মলিত বেনার ফেসটুন নিয়ে মূহুমূহু শ্লোগানে প্রকম্পিত করে জেলা শহর। 

প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার তার গত নির্বাচনি ইস্তেহারে সংখ্যালঘুদের জন্য যে পাঁচটি দাবি বাস্তবায়ন করার প্রতিশ্রুতি দিয়েছে কিন্তু তা পূরন করতে ব্যর্থ হয়েছে। তাই আমরা আন্দোলনের মাধ্যমে সেই প্রতিশ্রুতি বাস্তবায়নে বাধ্য করবো রাজপথে থেকে। 

আরও খবর

Sponsered content

Powered by