দেশজুড়ে

হাটহাজারীতে জাতীয় শোক দিবস পালিত

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২১ , ৯:০৫:৩৭ প্রিন্ট সংস্করণ

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি:
হাটহাজারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদত বার্ষিকী পালন করা হয়েছে।
রবিবার (১৫ আগষ্ট) উপজেলা প্রশাসন বিস্তারিত কর্মসূচী গ্রহন করেন। কর্মসূচী মধ্যে ছিল, জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে খতমে কোরআন, জাতির জনকের প্রতিকৃতিতে পুস্প শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা।
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ শাহিদুল আলম। এতে প্রধান অতিথি ছিলেন, সাবেক মন্ত্রী ও হাটহাজারী থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মহামুদ এমপি।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মাদ আলী, সহকারি কমিশনার (ভূ’মি) আবু রায়হান, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় নুরুল আলম বাসেক ও মোক্তার বেগম মুক্তা, মুক্তিযোদ্ধার কমান্ডার নুরুল আলম, থানার ওসি রফিকুল ইসলাম ও সাংবাদিক কেশব কুমার বড়ুয়াসহ প্রমূখ।
সমবায় কর্মকর্তা বিজয় কৃষ্ণ নাথ ও সহকারি শিক্ষা কর্মকর্তা তাসলিম আকতার কাকলী এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যমধ্যে বক্তব্য রাখেন, উপজেলার গড়দুয়ার ও ধলই ইউপি চেয়ারম্যান যথাক্রমে সরোয়ার মোরশেদ তালুকদার ও মোহাম্মাদ আলমগীর জামান। পরে বিভিন্ন প্রতিযোগীতা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে গাছের চারা বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

আরও খবর

Sponsered content

Powered by