দেশজুড়ে

লক্ষ্মীপুরে ঘরোয়া চিকিৎসায় সুস্থ সাংবাদিক জহির

  প্রতিনিধি ১ জুন ২০২০ , ৬:৫৪:২৫ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি : বাংলাদেশ টেলিভিশন দৈনিক আমাদের সময় এর লক্ষ্মীপুর প্রতিনিধি মোঃ জহির উদ্দিন ঘরোয়া চিকিসা নিয়ে সুস্থ হয়েছেন। ডাক্তারের পরামর্শে ১৪ দিন নিজ ঘরে থেকে চিকিসা নিয়ে তিনি সুস্থ হয়েছেন।

জুন  (সোমবার) দুপুরে করোনা জয়ী সাংবাদিক জহির উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা ছাড়পত্র প্রদান করেন সদর হাসপাতালের আরএমও ডাঃ আনোয়ার হোসেন। এসময় অনলাইন আমাদের সময় ডট কম লক্ষ্মীপুর প্রতিনিধি জাহাঙ্গীর লিটন দৈনিক লক্ষ্মীপুর সমাচারের নির্বাহী সম্পাদক মোঃ সোহেল রানা উপস্থিত ছিলেন।

জেলার সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, সাংবাদিক জহিরের করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে ১৭ মে তার ফলাফল পজিটিভ শনাক্ত হয়। পরে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিসা শুরু করেন। ১৪ দিন চিকিসা শেষে তাদের নমুনা ফের ঢাকায় পাঠনো হলে পর পর দুবার ফলাফল নেগেটিভ আসে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আনোয়ার হোসেন বলেন, সাংবাদিক জহির এখন আল্লাহর রহমতে করোনাভাইরাস মুক্ত।

এদিকে আজ (০১ জুন) সোমবার (এনএসটিইউ) থেকে প্রাপ্ত রেজাল্ট অনুসারে লক্ষ্মীপুরে নতুন করে ১শ১৯ জনের টেস্ট করে ২২ ব্যক্তির দেহে করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে। বাকী ৯৭ জনের নেগেটিভ রেজাল্ট এসেছে। এদিন রায়পুর একদিনেই সুস্থ হয়েছেন ১৭ জন করোনা রোগী। এর মধ্যে হাসপাতালে থেকে জন বাড়ীতে আইসোলেশনে চিকিসা নিয়ে সুস্থ হয়েছেন ১৫ জন।

নতুন আক্রান্ত ২২ জনের মধ্যে সদর উপজেলার , রায়পুর উপজেলার রামগঞ্জ উপজেলার জন রয়েছে। এনিয়ে জেলায় সর্বমোট ২শ৪২ জন করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৯০ জন। বর্তমানে চিকিসাধীন আছেন ১শ৪৭ জন। এছাড়াও মৃত ব্যক্তির নমুনা থেকে পজেটিভ সনাক্ত জনের।

 

আরও খবর

Sponsered content

Powered by