চট্টগ্রাম

লক্ষ্মীপুরে ১৩৬ টি ধর্মীয় প্রতিষ্ঠানে জিআর চালের ডিও বিতরণ

  প্রতিনিধি ২৭ জুন ২০২৩ , ২:২৭:৩৭ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সরকারের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় জিআর চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠান প্রতিনিধিদের কাছে এগুলো হস্তান্তর করা হয়।  আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এদিন এতিমখানায় এতিমদের মধ্যে আহার্য্য ও ১৩৬টি ধর্মীয় অনুষ্ঠানে আগতদের মধ্যে আহার্য্য হিসেবে ২৪৭ মেট্রিকটন চালের স্ব-স্ব বরাদ্দের ডিও প্রতিটি প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি-সম্পাদকের কাছে হস্তান্তর করা হয়। ২০২২-২৩ অর্থ বছরে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় এ বরাদ্দ দেয়।

জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর এ আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোসেন প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, সমাজের সর্বস্তরের মানুষের কথা মাথায় রেখে নিরলসভাবে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে কাজ করে চলছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এ যাবৎকালে সবচেয়ে মানবিক প্রধানমন্ত্রী তিনি। 

সরকরের প্রতিটা কাজেই স্বচ্ছতা রয়েছে। ঈদ উল আযহা উপলক্ষ্যে ধর্মীয় প্রতিষ্ঠানে ঈদ উপহার হিসেবে চাল বিতরন একটি প্রশংসনীয় উদ্যেগ।

আরও খবর

Sponsered content

Powered by