চট্টগ্রাম

লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান

  প্রতিনিধি ২৩ মে ২০২৩ , ৫:৩৮:২৮ প্রিন্ট সংস্করণ

সুদেব কুরী রায়পুর  (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

কারিগরি শাখায় লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন রায়পুর এল.এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমান। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে জেলা পর্যায়ের প্রতিযোগিতায় তিনি এ সম্মান পেয়েছেন। এটি তাঁর জেলা পর্যায়ে দ্বিতীয় বারের সম্মানা প্রাপ্তি। মঙ্গলবার (২৩ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম সাইফুল হক। 

এর আগে তিনি উপজেলা পর্যায়ে কারিগরি ও স্কুল শাখা দুটিতেই উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের পুরস্কার পেয়েছেন। উপজেলা ও জেলা দুটি ক্ষেত্রেই নিজের মর্যাদার লড়াই অব্যাহত রাখতে পেরে খুশি শিক্ষার্থী ও শিক্ষকরা।

খোঁজ নিয়ে জানা যায়, রায়পুর এল এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়টি এলাকায় শতবর্ষী ও ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে ব্যাপক পরিচিত। মাহবুবুর রহমান দীর্ঘ তিন দশক ধরে শিক্ষকতা পেশায় জড়িত। পাশের উপজেলা রামগঞ্জের দক্ষিণ হাজীপুর পাটওয়ারী বাড়ির সন্তান তিনি। ২০১৮ সনে তিনি এখানে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। 

প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমান বলেন, ‘ যেকোন অর্জন দায়িত্বের মাত্রা বাড়িয়ে দেয়। শিক্ষার উন্নয়নে আমার সাধ্যের সেরাটা দিয়ে বাকি জীবন বিসর্জন দিতে চাই।’

আরও খবর

Sponsered content

Powered by