চট্টগ্রাম

লাইসেন্সের শর্ত ভঙ্গ করায় ইম্পেরিয়াল হাসপাতালকে সিভিল সার্জনের নোটিশ

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ৭:০১:৫১ প্রিন্ট সংস্করণ

লাইসেন্সের শর্ত ভঙ্গ করায় ইম্পেরিয়াল হাসপাতালকে সিভিল সার্জনের নোটিশ

চট্টগ্রাম নগরীর খুলশীতে ‘ইমপেরিয়াল হাসপাতাল লিমিটেড’কে লাইসেন্সের শর্ত ভঙ্গের অভিযোগে চিঠি দিয়েছে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন। ‘ইমপেরিয়াল হাসপাতাল লিমিটেড’ নামে লাইসেন্স নিলেও গত এক বছর ধরে প্রতিষ্ঠানটি ‘এ্যাপোলো-ইমপেরিয়াল হসপিটাল’ নামে পরিচালিত হচ্ছে। বিষয়টি নজরে আসায় রবিবার (৩ ডিসেম্বর) জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী স্বাক্ষরিত একটি চিঠি দেয় হয়।

চিঠিতে আগামী ১০ দিনের মধ্যে এ্যাপোলো-ইমপেরিয়াল হাসপাতাল নামযুক্ত সমস্ত সাইনবোর্ড, প্রচারপত্র ও অফিসিয়াল দস্তাবেজ অপসারণ করার জন্য সময় বেধে দেয়া হয়। অন্যথায় বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের কথা বলা হয়।

চিঠিতে বলা হয়, ‘ইদানিং লক্ষ্য করা যাচ্ছে, ইমপেরিয়াল হাসপাতাল লিমিটেড’র কার্যক্রম এ্যাপোলো ইমপেরিয়াল নামে পরিচালিত হচ্ছে। বিধিমতে নাম পরিবর্তন ব্যতিরেকে সকল বিলবোর্ড, বিজ্ঞাপন, অফিসিয়াল প্যাড, পত্র যোগাযোগ, সর্বক্ষেত্রে লাইসেন্স অনুযায়ী ইমপেরিয়াল হাসপাতাল নামে পরিচালনা একান্ত অপরিহার্য ও বিধিসম্মত। আগামী ১০ দিনের মধ্যে এসব অপসারণ ও লাইসেন্স এর সাথে সঙ্গতিবিহীন কর্মকান্ড বন্ধ করার জন্য নির্দেশ প্রদান করা হলো।’

চিঠিতে আরও উল্লেখ করা হয়, ‘বর্ণিতাবস্থায়; সেবা গ্রহিতাগণ প্রতারণা ও বিভ্রান্তির সম্মুখীন না হওয়া এবং জনস্বার্থে উপরোক্ত নির্দেশনা আবশ্যিকভাবে প্রতিপালনের জন্য নির্দেশনা প্রদান করা হলো।

আরও খবর

Sponsered content

Powered by