রাজশাহী

লালপুরে বন্যায় কবলিত অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরণ

  প্রতিনিধি ২৪ আগস্ট ২০২১ , ৮:১৭:২৫ প্রিন্ট সংস্করণ

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে বিলমাড়ীয়া ইউনিয়নের চর অঞ্চলের বন্যায় কবলিত ৩শতাধিক অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৪শে আগষ্ট) দিন ব্যাপী বন্যায় কবলিত এলাকা সুলতানপুর নওসারা , চাকলা চর সহ মহরকয়া নতুন পাড়ার রসুলপুর গুচ্ছ গ্রামের অসহায় বাসিন্দাদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। আরো উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অফিসার মাহফুজুর রহমান, লালপুর উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু সহ উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত অতিথিবৃন্দ বলেন জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষে আজকে বাংলাদেশকে এক মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করেছে। দেশের সর্বস্তরের সাধারণ অসহায় মানুষের এই দূর্দিনে পাশে এসে দাঁড়িয়েছে দেশের দুর্যোগ কবলিত মানুষের জন্য দুর্যোগ ব্যবস্থাপনা গড়ে তুলেছেন। বাংলাদেশে যেন একটি মানুষ ও না খেয়ে থাকে তাদের জন্য ত্রাণের ব্যবস্তা করেছেন। দেশের উন্নয়নের কাঠামো অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

 

Powered by