আইন-আদালত

শিপ্রার বিরুদ্ধে পুলিশের মামলা: তদন্ত প্রতিবেদন নিয়ে নারাজি

  প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২০ , ৩:০২:০১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের ঘটনায় পুলিশের দায়ের করা শিপ্রা দেবনাথের বিরুদ্ধে মাদক মামলায় র‌্যাবের জমা দেওয়া চূড়ান্ত প্রতিবেদন নিয়ে আদালতে নারাজি দিয়েছে বাদীপক্ষ। আবেদনটি আমলে নিয়ে শুনানির জন্য পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর পৌনে ১টায় কক্সবাজারের রামুর জ্যেষ্ঠ বিচারিক হাকিম দেলোয়ার হোসেনের আদালত এ আদেশ দেন।

শিপ্রার পক্ষের আইনজীবী অরূপ বড়ুয়া তপু এ তথ্য জানান। একই সঙ্গে শিপ্রার জামিন স্থায়ী করেছেন আদালত।

গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় ওইদিন রাতেই কক্সবাজারের হিমছড়ি এলাকা সংলগ্ন নীলিমা রিসোর্টে অভিযান চালিয়ে কিছু পরিমাণ মাদকদ্রব্য ও কম্পিউটারসহ কয়েকটি ইলেকট্রনিক ডিভাইস জব্দ করে সিনহার সহযোগী শিপ্রা দেবনাথকে গ্রেফতার করে। পরদিন শিপ্রার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে রামু থানায় একটি মাদক মামলা দায়ের করে। গত ৯ ডিসেম্বর শিপ্রা দেবনাথ কক্সবাজার জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান।

আদালত পরবর্তীতে এই মামলা ও সিফাতের মামলা র‌্যাবকে তদন্ত করার দায়িত্ব প্রদান দেন। র‌্যাব তদন্ত শেষে গত ১৩ ডিসেম্বর সিনহার বোনের মামলায় অভিযোগপত্র দাখিলের পাশাপাশি সিফাতের ২ মামলা ও শিপ্রার এক মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে।

গত ২১ ডিসেম্বর সিনহা বোনের মামলায় অভিযোগপত্রটি আদালত গ্রহণ করার পাশাপাশি সিফাতের ২ মামলার চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে অব্যাহতি প্রদান করা হয়। কিন্তু বৃহস্পতিবার শিপ্রার মামলার চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে পুলিশের নারাজি দেওয়ায় পরবর্তী শুনানির দিন ধার্য করে।

আরও খবর

Sponsered content

Powered by