খুলনা

শিবসা নদী খনন ও অবৈধ দখলদারদের উচ্ছেদ করার দাবিতে আলোচনা সভা

  প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৪ , ৬:০৩:২৩ প্রিন্ট সংস্করণ

শিবসা নদী খনন ও অবৈধ দখলদারদের উচ্ছেদ করার দাবিতে আলোচনা সভা

পাইকগাছার শিববাটী ব্রিজ থেকে হাড়িয়া নদীর মোহনা পর্যন্ত শিবসা নদী খনন, অবৈধ দখল থেকে ভরাটকৃত শিবসা নদী মুক্ত করা, হাড়িয়া নদী অববাহিকায় টিআরএম বাস্তবায়নের মাধ্যমে পুনরায় শিবসা নদীর পানি প্রবাহ ফিরিয়ে আনার দাবিতে পাইকগাছা উপজেলা পানি কমিটির আয়োজনে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা উত্তরণের সার্বিক সহযোগিতায় প্রতীকী প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় পাইকগাছা বাজার সংলগ্ন শিবসা নদীর মাঝখানে পানি কমিটির সভা হয়েছে। সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গীর সভাপতিত্বে ও উত্তরণের প্রতিনিধি দীলিপ সানার পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় পানি কমিটির সদস্য ও তালা উপজেলা পানি কমিটির সম্পাদক মীর জিল্লুর রহমান, মো. কামরুজ্জামান, শেখ সাদেকুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার সরকার, প্রভাষক মো. মোমিন উদ্দিন, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও আব্দুল আজিজ, কোষাধ্যক্ষ এস এম বাবুল আক্তার, দপ্তর সম্পাদক স্নেহেন্দু বিকাশ, সাংবাদিক এস এম আলাউদ্দিন সোহাগ ও পূর্ণ চন্দ্র মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ ও আমজেদ গাজী, নাজমা কামাল, ঝর্না রানী সরকার, রেজাউল করীম, সোহেল পারভেজ, বিপুল কুমার মন্ডল, নাজমুল গাজী, সুমন মোড়ল।

সভায় বক্তারা অনতিবিলম্বে শিবসা নদী চর ভাড়াটিয়া জায়গায় দখলদারদের উচ্ছেদ, শিবসা নদীর পানি প্রবাহ সচল করা এবং নদী দ্রুত খনন কার্য পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by