খুলনা

শিশু কন্যা হত্যার অভিযোগে সুকুমার বিশ্বাসসহ ৩ জনের বিরুদ্ধে আদালতে মামলা

  প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২২ , ৭:৩২:০৮ প্রিন্ট সংস্করণ

মোরেলগঞ্জ প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জ বাজারে শিশু কন্যা হত্যার অভিযোগে সুকুমর বিশ্বাসসহ ৩ জনার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের।

মোরেলগঞ্জ বাজারে কথিত হাতুড়ে ডাক্তারের অপচিকিৎসায় আড়াই বছরের এক শিশু কন্যার মৃত্যুর ঘটনা ঘটেছে। এ অভিযোগে আদালতে মামলা দায়ের করেছে শিশুটির পিতা।
মামলার বিবারনে জানাগেছে, মোরেলগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা মো: আল আমিন হাওলাদারের শিশু কন্যা তাবাচ্ছুম আক্তার জ্বরে আক্রান্ত হলে অসুস্থ অবস্থায় গত ৩ সেপ্টেম্বর মোরেলগঞ্জ বাজারের আদর্শ ফার্মেসিতে নিয়ে আসে । ফার্মেসির মালিক শুকুমার বিশ্বাস রোগীকে পরীক্ষা-নীরিক্ষা করে বেশ কয়েকটি ঔষধ সেবনের ব্যবস্থাপত্র দেন। তার পরামর্শ অনুযায়ী ওই ঔষধ সেবনের পর রোগী গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে।

১১ সেপ্টেম্বর শিশু কন্যা তাবাচ্ছুমের অবস্থা আরো খারাপ হলে পুনরায় তার কাছে নিয়ে আসে। তখন শুকুমারের অনুপস্থিতে উন্নত চিকিৎসার জন্য শিশু বিশেষজ্ঞ ডাক্তারের কাছে নিয়ে যেতে চাইলে ফার্মেসিতে থাকা কর্মচারী সুমন নাথ ও শুভ দাস রোগীকে অন্যত্র যেতে বাঁধা দিয়ে নিজেরা ডাক্তার সেজে তাৎক্ষণিক একটি ট্যাবলেট খাইয়ে দেয়। পাশাপাশি আরো কিছু ঔষধ দিয়ে বাড়ি পাঠিয়ে দেয় তাদেরকে। তাদের দেয়া ঔষধ সেবনে গুরুত্বর অসুস্থ হয়ে শিশুটি অবশেষে ১২ সেপ্টেম্বর বিকেলে মারা যায়।

পরে মোরেলগঞ্জ থানা পুলিশ পিতা আল আমিনের অভিযোগের প্রেক্ষিতে শিশুটির মরদেহ ময়না তদন্তের শেষে পরিবারের কাছে ফেরত দেয়। ১৩ সেপ্টেম্বর শিশু তাবাচ্ছুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে সুমন নাথ, শুকুমার বিশ্বাস ও শুভ দাসকে আসামী করে গত ১৮ সেপ্টেম্বর ‘বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট’ আদালতে মামলা দায়ের করেন। আদালত মামলাটি বাগেরহাট পিবিআই কে তদন্ত করার দায়িত্ব দেন বলে মামলা সূত্রে জানা যায়।

আরও খবর

Sponsered content

Powered by