চট্টগ্রাম

শীতবস্ত্র বিতরণ করেছে সিএমপি

  প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২৪ , ৪:৪৪:১২ প্রিন্ট সংস্করণ

শীতবস্ত্র বিতরণ করেছে সিএমপি

সুবিধা বঞ্চিত মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জনক চত্ত্বরে আয়োজিত উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেডিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সেলিম রহমান।

অনুষ্ঠানে শীতার্তদের মাঝে বিতরণের লক্ষ্যে কেডিএস গ্রুপের পক্ষ থেকে ৫শ কম্বল সিএমপির নিকট হস্তান্তর করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিট পুলিশ ও কেডিএস গ্রুপের যৌথ উদ্যোগে এসব কম্বল নগরীর অসহায় জনসাধারণের মাঝে বিতরণ করা হবে।

এসময় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আবদুল মান্নান মিয়া, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং কেডিএস গ্রুপের প্রটোকল হেড সুমন চৌধুরী এবং সিনিয়র ম্যানেজার এইচআর এন্ড এডমিন সুবির দাশ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by