ঢাকা

শেখ হাসিনার উন্নয়নের প্রতি মানুষের আস্থা ছিল বলেই নৌকার জয় হয়েছে

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৪ , ৬:০৭:১৯ প্রিন্ট সংস্করণ

শেখ হাসিনার উন্নয়নের প্রতি মানুষের আস্থা ছিল বলেই নৌকার জয় হয়েছে

আগামী দিনে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ও জ্বালানি সরবরাহ ধরে রাখা সরকারের একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী ঢাকা-৩ থেকে নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য নসরুল হামিদ বিপু।

সোমবার (৮ জানুয়ারি ) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের দোলেশ্বর এলাকায় নিজ বাসভবনে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন ভোলার গ্যাস ইতিমধ্যেই সিলিন্ডারের মাধ্যমে সরবরাহ করা হচ্ছে। ২০২৬-২৭ সালের মধ্যেই গ্যাসের ক্ষেত্রে অভূতপূর্ব একটা পরিবর্তন হবে।

প্রতিমন্ত্রী আরো  বলেন, মানুষ কেরানীগঞ্জ সহ সারাদেশে  উন্নয়নের প্রতি আস্থা আছে বলেই নৌকার এই জয়। ভোটের মাধ্যমে বিএনপি জামায়াত সন্ত্রাসীদের প্রত্যাখান‌ করেছে মানুষ। কারন মানুষ পরিবর্তন চায়। এবারে ভোটেই তার প্রমাণ করে দিয়েছেন। এবারের আরো বড় চ্যালেন্স জ্বালানি ও বিদ্যুৎ খাতে অভূতপূর্ব উন্নয়ন মানুষকে দিতে হবে বলে আশ্বাস করেন।

এ সময় তিনি বিপুল ভোটে পুনরায় তাকে সংসদ সদস্য নির্বাচিত করায় কেরানীগঞ্জবাসীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর কেরানীগঞ্জ প্রেসক্লাবের সদস্যরা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরও খবর

Sponsered content

Powered by