দেশজুড়ে

শেখ হাসিনা দরিদ্রবান্ধব প্রধানমন্ত্রী: খাদ্যমন্ত্রী

  প্রতিনিধি ৭ নভেম্বর ২০২৩ , ৫:০৬:৩০ প্রিন্ট সংস্করণ

শেখ হাসিনা দরিদ্রবান্ধব প্রধানমন্ত্রী: খাদ্যমন্ত্রী
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

খাদ্যমন্ত্রী বলেছেন, বর্তমান সরকার দারিদ্র্য দূরীকরণে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার ওপর গুরুত্ব দিয়েছে। বর্তমান সরকার গরিবের সরকার, শেখ হাসিনা দরিদ্রবান্ধব প্রধানমন্ত্রী।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে নওগাঁর সাপাহারে খঞ্জনপুর বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা। গ্রামে কিংবা শহরে বিদ্যুৎ সংযোগ নেই এমন বাড়ি খুঁজে পাওয়া দুষ্কর। দলমত নির্বিশেষে সব মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে সরকার। বিএনপি-জামায়াতের কাউকে এ সুবিধা থেকে বঞ্চিত করা হয়নি। সরকারের প্রচেষ্টা ছিল বলেই উন্নয়ন তৃণমূল পর্যায়ে পৌঁছেছে। উন্নয়নের ধারাবাহিকতা থাকলে দেশের উন্নয়ন টেকসই হবে। এ সময় তিনি আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দেওয়ার আহ্বান জানান।

শিরন্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল হকের সভাপতিত্বে সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

আরও খবর

Sponsered content

Powered by