দেশজুড়ে

বাগেরহাটে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৪ , ৮:৩৪:৫৭ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

বাগেরহাটে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতারন করেছেন শেখ তন্ময় এমপি। সোমবার বিকেলে বাগেরহাট শহরের রেলরোডস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে পৌরসভার অসহায় ও দরিদ্রদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এসময় শেখ তন্ময় বলেন, সংসদ গঠন হয়ে গেছে। আমরা কাজ করছি। কিন্তু বিএনপি আবার ষড়যন্ত্র শুরু করবে। তারা নাকি ঢাকায় সমাবেশ করবে। বিএনপির কর্মকান্ড ঢাকা কেন্দ্রিক। কিন্তু জনগণের সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। রাজনীতির মূল ট্রাকে আসতে হলে, বিএনপিকে ৫ বছর অপেক্ষা করতে হবে। আন্দোলন সংগ্রাম ও ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। সংসদে আসার জন্য জনগণের কাছে ফিরে যেতে হবে। তিনি আরও বলেন, বিএনপি অগ্নিসন্ত্রাস দল। এই অগ্নিসন্ত্রাস আমরা আর দেখতে চাই না।  

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ তালুকদার আব্দুল বাকি, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হীরু, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমসসহ দলীয় নেতাকর্মীরা। এদিন ১ হাজার শীতার্ত দরিদ্র ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়। কনকনে শীতে কম্বল পেয়ে খুশি শীতার্ত দরিদ্র ও ছিন্নমূল মানুষেরা।

আরও খবর

Sponsered content

Powered by