বাংলাদেশ

সংবাদপত্র হকারদের কম্বল দিল বসুন্ধরা

  প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২১ , ৮:১৫:৫১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

 

সংবাদপত্র হকারদের মাঝে শীতের কম্বল বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। ঢাকায় সংবাদপত্র সরবরাহ, বিলিকরণ ও হকারদের তিনটি সংগঠনকে এই সহায়তা দেওয়া হয়েছে। সংগঠন তিনটি হলো ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এবং পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড।

বুধবার দুপুর ১২টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড প্রাঙ্গণে সংবাদপত্র হকারদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এই বিতরণ অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও ইংরেজি দৈনিক ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী।

কম্বল বিতরণ শেষে নঈম নিজাম বলেন, সংবাদপত্রের সঙ্গে যারা জড়িয়ে রয়েছে, সেই মানুষগুলোর পাশে আমরা সবসময় ছিলাম এবং এবারও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে, আমাদের চেয়ারম্যান সাহেবের পক্ষ থেকে সাধারণ হকারদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। সংবাদপত্রের হকাররা কষ্ট করে শীতের মৌসুমে, রোদ-ঝড়-বৃষ্টির মধ্যে পত্রিকাটি মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়।

তিনি বলেন, বাংলাদেশের সংবাদপত্রের অস্তিত্ব টিকিয়ে রাখাতে এই মুহূর্তে সংবাদপত্রকে আরও এগিয়ে নিতে যে কঠিন প্রচেষ্টা, তার সঙ্গে ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ সবসময় ছিল এবং থাকবে। বাংলাদেশ প্রতিদিন, ডেইলি সান ও কালের কণ্ঠ- এই সংবাদপত্রগুলো যারা প্রতিদিন সারা দেশের মানুষের কাছে পৌঁছে দেয় তাদের পাশে আমরা দাঁড়ালাম। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে আমি আশ্বস্ত করছি, সংবাদপত্রের সঙ্গে জড়িত এই মানুষগুলোর পাশে আমরা সবসময় থাকবো।

ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আব্দুল মান্নান বলেন, বসুন্ধরা গ্রুপ সবসময় আমাদের সঙ্গে থাকে। করোনাকালে তারা আমাদের ত্রাণ দিয়ে সহায়তা করেছে। বর্ষাকালেও বসুন্ধরা গ্রুপ ত্রাণ দিয়ে সহায়তা করেছে। এই শীতেও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে সংবাদপত্র হকারদের কম্বল দিয়ে সহায়তা করেছে। এই গ্রুপের পক্ষ থেকে অন্যান্য সহায়তা আমাদের দিয়েই যাচ্ছে। সংবাদপত্রকে বাঁচিয়ে রাখতে বসুন্ধরা গ্রুপের অবদান রয়েছে। আমরা বিশ্বাস করি, বসুন্ধরা গ্রুপের মতো অন্যান্য গ্রুপ যদি এগিয়ে আসে তাহলে সংবাদপত্র শিল্প এগিয়ে যাবে।

সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে সিটি সুপারভাইজার রুস্তম আলী বলেন, রোজার ঈদ, কোরবানির ঈদ, করোনাকালীন সময়, শীত ও বর্ষায় বসুন্ধরা গ্রুপ আমাদের অনেক সাহায্য-সহযোগিতা করে থাকে। সংবাদপত্রকে টিকিয়ে রাখার জন্য বসুন্ধরা অনেক অবদান রেখেছে।

পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের সহায়তা নিতে এসেছেন সংগঠনের সিটি সুপারভাইজার আব্দুর রহিম বুলু। তিনি বলেন, করোনাকাল থেকে এ পর্যন্ত নানাভাবে বসুন্ধরা গ্রুপ আমাদের সহযোগিতা করে আসছে। তারা হকারদের মাঝে চাল-ডালসহ বিভিন্ন সামগ্রী দিয়েছে। করোনাকালে আর্থিক সহায়তাও দিয়েছে। প্রতি বছর শীতে এই গ্রুপের পক্ষ থেকে হকারদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপ আমাদের হকারদের পাশে সমসময় থাকে।

 

কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি এ বি এম বেলাল হোসেন খান, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের হিসাবরক্ষক ইকবাল হোসেন।

 

 

 

আরও খবর

Sponsered content

Powered by