রাজশাহী

সন্তান দায়িত্ব না নিলেও অসহায় মায়ের পাশে দাঁড়ালেন সংসদ সদস্য

  প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২২ , ৭:৪৮:২০ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার জাজুরিয়া গ্রামের সাবেক আ.লীগ নেত্রী মোরশেদা খানম পিংকুল (৬০) দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে অন্যর বাড়িতে ঝুঁপড়ি ঘরে মানবেতর জীবন যাপন করছিল। খেয়ে না খেয়ে কাটছিল তার দিন। ঠিকাদার সন্তানের ঘরে ঠাঁই হয়নি এই অসহায় মায়ের। নানা রোগে অসুস্থ মায়ের সাথে তার সন্তান কোনভাবেই যোগাযোগ রাখেনি।

এই অসহায় মায়ের মানবেতন জীবন যাপন নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পর তার প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন সিরাজগঞ্জের উল্লাপাড়া-সলঙ্গা আসনের সংসদ সদস্য তানভীর ইমাম। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে চৌহালী থেকে সেই মাকে সংসদ সদস্যর নিজ বাস ভবনে নিয়ে আসা হয়।

এসময় সংসদ সদস্য অসহায় মায়ের সার্বিক খোঁজ খবর নেন। তার হাতে নগদ টাকা, শীতবস্ত্র, ফলমূল তুলে দেন। সংসদ সদস্য তার শারিরীক চিকিৎসার দায়ভার নেন। আজীবন তাকে প্রতিমাসে জীবন ধারণের জন্য আর্থিক সহযোগিতার ঘোষণা দেন।

সংসদ সদস্যের এমন মানবিক সহায়তা পেয়ে তাকে জড়িয়ে ধরে ডুকরে কেঁদে ওঠেন অসহায় মা। এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। সংসদ সদস্য অসহায় মাকে আশস্ত্র করে বলেন তার সন্তান দায়িত্ব না নিলেনও তিনি আরেক সন্তান হয়ে সব সময় তার পাশে থাকার আশ্বাস দেন।

আরও খবর

Sponsered content

Powered by