চট্টগ্রাম

সিএমপি পুনাক ভবনের ৬০ কেভি জেনারেটরের শুভ উদ্বোধন

  প্রতিনিধি ২২ নভেম্বর ২০২৩ , ৬:৫১:১৮ প্রিন্ট সংস্করণ

সিএমপি পুনাক ভবনের ৬০ কেভি জেনারেটরের শুভ উদ্বোধন

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিএমপি কর্মকান্ডগুলোকে আরো বেগবান করতে প্রয়োজন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এই লক্ষ্যে পুনাক ভবনের জন্য ৬০ কেভিএ জেনারেটরের শুভ উদ্বোধন করেন।
২২ নভেম্বর (বুধবার) চট্টগ্রাম নগরীর দামপাড়া পুলিশ লাইন্সে এক অনুষ্ঠানে উপস্থিত থেকে উদ্বোধন করেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিএমপির সভানেত্রী রীতা দাস মহোদয় এবং সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

উক্ত অনুষ্ঠান বক্তারা বলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিএমপি নিয়ে আলাদা করে আলোকপাত প্রয়োজনীয়তা রয়েছে। কারণ পুনাকের কর্মতৎপরতা বিস্তৃত রয়েছে বহুমুখী অঙ্গনে। পুনাক, সিএমপি বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসক নিয়োগ ও চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহে যেমন ভূমিকা রেখেছে, তেমনি হাসপাতাল ও সিএমপি স্কুল এন্ড কলেজে সুপেয় পানির সরবরাহ নিশ্চিত করতে স্থাপন করেছে উন্নতমানের ফিল্টার। একইসাথে শিক্ষার্থীদের স্বাস্থ্যগত সুরক্ষাকে সর্বোচ্চ গুরুত্বপূর্ণ সূচক হিসেবে নির্ণিত করে স্বল্প মূল্যে নিরাপদ টিফিনের সুব্যবস্থা নিশ্চিত করতে ক্যান্টিন চালু করেছে স্কুল ক্যাম্পাসে। শিক্ষার্থীদের জন্য যথাসাধ্য স্বল্পমূল্যে নতুন ইউনিফর্ম তৈরি করেছে পুনাক। এর বাইরেও চিকিৎসা সহায়তা এবং শিক্ষা ও মেধাবৃত্তি প্রদান করছে পুনাক, সিএমপি।

অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন), আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আবদুল মান্নান মিয়া, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডি আই জি পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং সিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পুনাকের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by