আইন-আদালত

সিনহা হত্যায় ওসি প্রদীপ জড়িত নয়, দাবি আইনজীবীর

  প্রতিনিধি ১৩ জুন ২০২১ , ৫:২৮:১৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যায় টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ জড়িত নয় বলে দাবি করেছেন তার আইনজীবী অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত।

তিনি বলেন, মামলার এজাহার ও চার্জশিটে দুই ধরনের তথ্য তুলে ধরা হয়েছে। ভিন্ন ভিন্ন তথ্যে ওসি প্রদীপকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। এজাহারে বলা হচ্ছে পরিদর্শক লিয়াকত গুলি করে সিনহার মৃত্যু হওয়ার পর ওসি প্রদীপ এসেছে।

তিনি আরও বলেন, চার্জশিটে বলা হচ্ছে পা দিয়ে ওসি প্রদীপ মুখমণ্ডল চেপে ধরে সিনহার মৃত্যু নিশ্চিত করেছে। আসলে আদালতে সবার সুষ্ঠু বিচার চাওয়ার অধিকার রয়েছে। আমরাও চাই সিনহা হত্যার সুষ্ঠু বিচার হউক। তবে কোনো নিরপরাধ লোকজনে হয়রানি না হয়।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ওসি প্রদীপের জামিন শুনানিতে অংশ নিতে এসে কক্সবাজার আদালত চত্বরে সাংবাদিকদের এসব কথা বলেন প্রদীপের আইনজীবী রানা দাশ গুপ্ত।

এর আগে গত ১০ জুন আইনজীবী অ্যাডভোকেট মহিউদ্দিন প্রদীপের জামিন আবেদন করেন। অপরদিকে গেল ৯ জুন নন্দ দুলালের জামিন আবেদন করেন তার আইনজীবী।

আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ইসমাঈল সময় পিছিয়ে শুনানির জন্য আগামী ২৭ জুন নির্ধারণ করেছেন।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, ওসি প্রদীপের আইনজীবী তার জামিন আবেদন করেন। পূর্বে নির্ধারিত সময় না থাকলেও আসামিপক্ষের দাবির প্রেক্ষিতে রোববার শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু আদালত সময় পিছিয়ে আগামী ২৭ জুন শুনানির দিন ধার্য করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by