দেশজুড়ে

সিরাজগঞ্জে হেরোইন বিক্রেতার যাবজ্জীবন

  প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২৩ , ৩:৫৮:২৪ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জে হেরোইন বিক্রেতার যাবজ্জীবন

সিরাজগঞ্জে ১শত ৯০গ্রাম হেরোইন নিজ হেফাজতে রাখার দায়ে মিজানুর রহমান (৪৪) নামে এক মাদক বিক্রেতাকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। সেই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির এ রায় দেন। সাজাপ্রাপ্ত মিজানুর রহমান নওগাঁ জেলার পোরশা থানার লক্ষীপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে। ওই আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন। মামলার বরাত দিয়ে স্টেনোগ্রাফার বলেন, ২০২১ সালের ১৯ জুন সলঙ্গা থানার রাধানগর এলাকায় মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র্যাব-১২ সদস্যরা।

এ সময় বগুড়া থেকে নগরবাড়ীগামী সৌমির পরিবহণ নামে একটি লোকাল বাস থামানোর চেষ্টা করললে মিজানুর রহমান গেট খুলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় র্যাব ফোর্স তাকে ধরে ফেলেন। তার দেহ তল্লাশী করে ডান হাতে থাকা একটি একটি ব্যাগের ভিতর হতে স্বচ্ছ সাদা এয়ারটাইড পলিথিন দ্বারা বিশেষভাবে রক্ষিত অবস্থায় ১৯০ গ্রাম হেরোইন উদ্ধার করেন।

এ ব্যাপারে র‌্যাবের ডিএডি মোঃ ছামিউল ইসলাম বাদী হয়ে সলংগা থানায় মামলা দায়ের করেন। রাষ্ট্র পক্ষ অভিযোগ প্রমাণের জন্য মোট ০৮ জন সাক্ষী উপস্থাপন করেন। সাক্ষ্য গ্রহনে অভিযোগ প্রমাণিত হওয়ায় জেলা ও দায়রা জজ এ রায় ঘোষণা করেন।

আরও খবর

Sponsered content

Powered by