দেশজুড়ে

সিরাজগঞ্জে ৪৮১ বোতল ফেনসিডিলসহ আটক ১

  প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২৪ , ৭:৩৮:৪০ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জে ৪৮১ বোতল ফেনসিডিলসহ আটক ১

সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর চৌকস দল ৪৮১ বোতল ফেনসিডিলসহ ১ জনকে আটক করেছে। সোমবার বিকেলে র‌্যাব এর সংবাদ সম্মেলনে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নীলফামারী হতে গাজীপুরগামী ট্রাকে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ভোর ০৪.০০ ঘটিকায় সিরাজগঞ্জ সদর থানাধীন কড্ডা অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মো. জুয়েল হোসেন (৪৮), পিতা-মৃত আইয়ুব আলী, সাং-কামতারা, পোঃ- বুড়িগঞ্জ, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়াকে আটক করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে যে ট্রাকের উপরে ৪৮১ বোতল ফেন্সিডিল লুকানো আছে।

এছাড়াও মাদক ব্যবসায়ীর সাথে থাকা মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন, ০৪টি সিম কার্ড এবং ০১টি ট্রাক জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ট্রাকযোগে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিরাজগঞ্জ জেলার সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by