দেশজুড়ে

কেন্দুয়ায় নবাগত ইউএনও মইনউদ্দিন খন্দকারের পরিচিতি সভা

  প্রতিনিধি ২২ জুন ২০২০ , ৫:০৩:২০ প্রিন্ট সংস্করণ

কেন্দুয়ায় নবাগত ইউএনও মইনউদ্দিন খন্দকারের পরিচিতি সভা

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়ায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মইনউদ্দিন খন্দকারের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ জুন) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ হলরুমে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে ঘন্টা ব্যাপী এই সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউএনও মো. মইনউদ্দিন খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম।

এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আসাদুল হক ভূইঁয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইঁয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শেলিনা বেগম সুমী, ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান, সাংবাদিক সমরেন্দ্র বিশ্ব শর্মাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

ইউএনও মো. মইনউদ্দিন খন্দকার তার বক্তব্যে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সকলের সাথে কাজ করতে হয়। আমি আশা রাখব আমার কাছে যে কাজ নিয়ে আসবেন তা যেন সৎ উদ্দেশ্য থাকে। কর্তব্যপালনে আমারও সৎ উদ্দেশ্য থাকবে। আমি সৎ উদ্দেশ্য নিয়ে কাজ করতে চাই। সরকারে নীতি ও উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে আমাদের সকলকেই সমন্বয়ের ভিত্তিতেব কাজ করতে হবে। এজন্য তিনি সকলের সহযোগিতা চান। পাশাপাশি করোনাভাইরাস মোকাবেলায় সবাইকে সর্তক থাকার আহবান রাখেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by