দেশজুড়ে

সিলেটে চীনের নাগরিককে হত্যা, আটক ১

  প্রতিনিধি ১৯ মে ২০২১ , ৫:১১:৩৭ প্রিন্ট সংস্করণ

বাপ্পা মৈত্র, সিলেট ব্যুরোঃ

সিলেট নগরের পাঠানটুলায় ছুরিকাঘাতে শানজি (৪৮) নামের এক চীনা নাগরিক খুন হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে নিজ দেশের আরেক নাগরিকের ছুরিকাঘাতে মৃত্যু হয় তার।

এঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ বলেন, নিহত শানজি সিলেটের জালালাবাদ থানাধীন কুমারগাঁও পাওয়ার স্টেশনে কর্মরত ছিলেন।

জানা যায়, সিলেটের জালালাবাদ থানাধীন কুমারগাঁও পাওয়ার স্টেশনে কর্মরত ১২ জন চীনা নাগরিক সিলেটের কোতোয়ালি থানাধীন পশ্চিম পাঠানটুলা আবাসিক এলাকার বি বলকের ১১/৯ নাম্বার বাড়ির পঞ্চম তলায় ভাড়া থাকেন।

মঙ্গলবার সকাল ৮ টার দিকে সবাই কাজে চলে গেলে তারা দুইজন ফ্লাটে থেকে যান। পরে ভবনের অন্য ফ্লাটের লোকজন চীনা নাগরিকদের ভাড়া করা ফ্লাটে মারামারির শব্দ শুনতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ফ্লাটে ঢুকে নিহতের লাশ উদ্ধার করে। তার বুকের মাঝামাঝি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলেও জানিয়ে পুলিশ।

এছাড়াও অন্য চায়না নাগরিকের শরীরের একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ফ্লাট থেকে ২টি ছোরা উদ্ধার করা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ আরও জানান, যেকোনো বিষয়ে ঝামেলার কারণেই একজন আরেকজনকে ছুরিকাঘাত করে।

এতে ঘটনাস্থল থেকে শানজি (৪৮) নামের একজনের মরদেহ উদ্ধার ও আরেকজনকে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তার শরীরের একাধিক জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আহত অবস্থায় উদ্ধার করা শো নামের ঐ চীনা নাগরিককে প্রথমে রাগীর রাবেয়া মেডিকেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে সেখান থেকে তাকে আটক করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, উক্ত হত্যাকাণ্ডের বিষয়ে জড়িত অপরাধী গ্রেপ্তার অভিযানসহ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

আরও খবর

Sponsered content

Powered by