চট্টগ্রাম

সীতাকুণ্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

  প্রতিনিধি ২৯ মে ২০২২ , ৩:৫২:৩২ প্রিন্ট সংস্করণ

কামরুল ইসলাম দুলু. সীতাকুণ্ড (চট্টগ্রাম): সীতাকুণ্ডে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল (অনূর্ধ্ব ১৭) টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং সীতাকুণ্ড উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজন শনিবার বিকালে সীতাকুণ্ড সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ শাহাদাত হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ ভট্টাচার্যের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা নুরউদ্দিন রাশেদ, মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, উপজেলা প্রকৌশলী গোলাম মোস্তফা, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ আলম, ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন, মোরশেদ হোসেন চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার মিডিয়া সন্মনয়কারী সাংবাদিক শেখ সালাউদ্দিন, প্রচার কমিটির সদস্য সাংবাদিক কামরুল ইসলাম দুলু ও সাংবাদিক সঞ্জয় চৌধুরীসহ বিভিন্ন নেতৃবৃন্দ। টুর্ণামেন্টে উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার টিম অংশ নিচ্ছে।

দলগুলো হচ্ছে সীতাকুণ্ডে পৌরসভার, ১নং সৈয়দপুর ইউনিয়ন, ২নং বারৈয়ারঢালা, ৪নং মুরাদপুর, ৫নং বাড়বকুণ্ড, ৬নং বাঁশবাড়িয়া, ৭নং কুমিরা, ৮নং সোনাইছড়ি, ৯নং ভাটিয়ারী এবং ১০ নং সলিমপুর ইউনিয়ন। উদ্বোধনী খেলায় অংশ নেয় কুমিরা ইউনিয়ন বনাম ভাটিয়ারী ইউনিয়ন। নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ট্রাইব্রেকারে গড়ায়। এতে ৪-২ গোলে কুমিরা ইউনিয়ন জযলাভ করে।

আরও খবর

Sponsered content

Powered by