বিনোদন

সোহেল রানার শারীরিক অবস্থা সংকটাপন্ন

  প্রতিনিধি ২ জানুয়ারি ২০২২ , ৫:৫৪:৫৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা-পরিচালক ও প্রযোজক সোহেল রানার শারীরিক অবস্থা সংকটাপন্ন। আজ শনিবার এ তথ্য জানিয়েছেন তার ছেলে পরিচালক মাশরুর পারভেজ। বাবার অসুস্থতার খবর পেয়ে গত বৃহস্পতিবার যুক্তরাজ্য থেকে দেশে এসেছেন তিনি।

চিকিৎসকের বরাত দিয়ে মাশরুর পারভেজ বলেন, ‘বাবার অবস্থা গতকালের চেয়ে আরও খারাপ। চিকিৎসকরা একটি ইনজেকশন আনতে বলেছেন। অনেক জায়গায় যোগাযোগের পর আজ সন্ধ্যায় ইনজেকশনটি হাতে পাই। সবাই বাবার জন্য দোয়া করবেন।’

এর আগে গত ২৫ ডিসেম্বর রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় সোহেল রানাকে। তার আগে বেশ কয়েকদিন জ্বর ও কাশিতে ভুগছিলেন তিনি। এরপর চিকিৎসকের পরামর্শে হাসপাতালে গিয়ে পরীক্ষা করালে তার করোনা পজিটিভ আসে।

চাষী নজরুল ইসলাম পরিচালিত বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজনা দিয়ে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাসুদ পারভেজ।

১৯৭৩ সালে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র মাসুদ রানার একটি গল্প অবলম্বনে ‘মাসুদ রানা’ ছবির নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন এবং সোহেল রানা নাম নেন তিনি। একই ছবির মাধ্যমে তার পরিচালক হিসেবেও যাত্রা শুরু হয়।

সোহেল রানা তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান এই মুক্তিযোদ্ধা।

আরও খবর

Sponsered content

Powered by