চট্টগ্রাম

স্বপ্মের পদ্মা সেতুর উদ্বোধনে বান্দরবানে বর্নাঢ্য আয়োজন

  প্রতিনিধি ২৫ জুন ২০২২ , ৪:৩৫:৩৩ প্রিন্ট সংস্করণ

বান্দরবান জেলা প্রতিনিধি:

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পদ্মা সেতু শুধু রড় সিমেন্টের কাঠামো নয় এটি বাংলাদেশের অহংকার পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমনটাই বলেছেন।

এদিকে দেশের অন্যান্য জেলার মতো স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পার্বত্য বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে গ্রহন করা হয়েছে বর্ণাঢ্য আয়োজন।

২৫ শে জুন শনিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা বঙ্গবন্ধু মুক্তমঞ্ছে জেলার সকল সরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা এবং বাংলাদেশ আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিলে মিছিলে বঙ্গবন্ধু মুক্তমঞ্ছে এসে জরো হতে থাকে।

এবং সকলে একত্রিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে সরাসরি যুক্ত হয়ে বর্নাঢ্য আয়োজনে অংশগ্রহণ করেন।

পরে জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরিজী বেলুন উড়িয়ে এবং মনোরম আনন্দ র‍্যালি মধ্য দিয়ে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানের যাত্রা শুরু করেন, শোভাযাত্রার সৌন্দর্য বৃদ্ধি করে জেলা পুলিশের বাদক দল এবং এর নেতৃত্বে দেন জেলা পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম।

অনুষ্ঠানে আরো অংশগ্রহণ করেন আওয়ামীলীগ কেন্দ্রীয় সংসদের সদস্য আব্দুর রহিম চৌধুরী, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান এ.কে.এম জাহাঙ্গীর, জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ সহ আওয়ামীলীগের জেলার সিনিয়র নেতৃবৃন্দ।

জেলা প্রশাসনের সুত্রে জানানো হয় স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সন্ধ্যায় জেলার জনপ্রিয় সাংস্কৃতিক শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

আরও খবর

Sponsered content

Powered by