দেশজুড়ে

হাটহাজারীতে একদিনে সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড

  প্রতিনিধি ২৯ মে ২০২০ , ৭:৫৮:৪৪ প্রিন্ট সংস্করণ

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি: হাটহাজারীতে নতুন করে ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে । যা হাটহাজারী উপজেলায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্তের রেকর্ড়। এ নিয়ে হাটহাজারীতে মোট ৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে। ২৭ মে প্রেরিত নমুনার ফলাফলে নতুন করে করোনা শনাক্ত হওয়া ২৬ জনের মধ্যে ৭ জন হাটহাজারী সোনালী ব্যাংকে কর্মরত ব্যাংক কর্মকর্তা।

বাকী ১৯ জনের মধ্যে ছিপাতলী ৬ নং ওয়ার্ডস্থ নেয়ামত আলী কোম্পানি বাড়িতে ২জন, হাটহাজারী পৌর এলাকার ফটিকা শাহজালাল পাড়া মাশা আল্লাহ বিল্ডিং এ ১ জন, শিকারপুর ইউনিয়নের বাথুয়া কবির আহমদ সই বাড়িতে ২জন, গড়দুয়ারা ইউনিয়নের ১নং ওয়ার্ড কাসেম বালির বাড়িতে ১জন ও ২ নং ওয়ার্ড নজু মিয়া সারাং বাড়িতে ১ জন, দক্ষিণ বুড়িশ্চর মন্টু তালুকদার বাড়িতে ১ জন, চৌধুরীহাট শফী ড্রাইভার বাড়িতে ১ জন(চাকমা), হাটহাজারী কলেজ গেইট আবদুল হামিদ সওদাগর বাড়িতে ১ জন, পৌরসভার দেওয়ান নগর ৩ নং ওয়ার্ডে ১ জন, মেখল ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বাচা মিয়া মাস্টারের বাড়িতে ১ জন, ফতেপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নজমুল আহমদ বাড়িতে ১ জন,আমান বাজার সংলগ্ন চসিক ১ নং পাহাড়তলী ওয়ার্ডে একই পরিবারের ৫ জন, নন্দিরহাটে ১ জন |

এদিকে একদিনে ২৬ জন করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইমতিয়াজ হোসেন বলেন, হাটহাজারী করোনার নতুন হট স্পট হতে চলছে। এই মহামারি মোকেবেলায় সচেতনতার বিকল্প নেই। তিনি সকলকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

আরও খবর

Sponsered content

Powered by