দেশজুড়ে

মুন্সিগঞ্জে জেলা তথ্য অফিসার, চিকিৎসক সহ করোনা আক্রান্ত মোট ১১২

  প্রতিনিধি ১ মে ২০২০ , ৩:৫৪:২৩ প্রিন্ট সংস্করণ

মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ জেলা তথ্য অফিসার মনির হোসেনের (৪১) করোনা শনাক্ত হয়েছে। মুন্সীগঞ্জ জেলা তথ্য অফিসার ছাড়াও  চিকিৎসক, স্যানেটারী ইন্সপেক্টর, স্বাস্থ্যকর্মী, বিদ্যুতকর্মীসহ নতুন ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো ১১২। 

২৬ এপ্রিল পাঠানো নমুনার রিপোর্ট শুক্রবার সিভিল সার্জন অফিসে এসে পৌছে। এদিনে ৫৫টি নমুনার মধ্যে ২১ জনের পজেটিভ এবং ১৫ জনের নেগেটিভ  আসে। তবে বাকী ১৯ টির রিপোর্ট এখনও আসেনি।

২১ জনের মধ্যে রয়েছেন সদরে আরও রয়েছেন- সিভিল সার্জন অফিসের জেলা স্যানেটারী ইন্সপেক্টর গাজী আমিন (৫৪), মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের ব্রাদার (৫২) , খালইস্ট এলাকার মহিলা (৬০) , রামপালের পুরুষ (২৫), হাতিমারা গ্রামের পুরুষ (৬০) এবং নারায়ণগঞ্জে মারা যাওয়া বৈখর গ্রামের নাজমা বেগম (৬০)। গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক  পুরুষ (৪৯) এবং পুরুষ (৪৪)।

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  মহিলা (২৬) মহিলা (২৬) ও মহিলা (২৫), সিরাজদিখান  পল্লী বিদ্যুতে পুরুষ (৩২) ও পরুষ (২৯)। সিরাজদিখান উপজেলার লতব্দির পুরুষ (৩৫)  ও পুরুষ (৩২), লতব্দির কাদিরপুর গ্রামের মহিলা (৩৩) ও ভাটিমভোগ মহিলা (২৪)। টঙ্গীবাড়ি উপজেলার পোদ্দারপাড়া গ্রামের পুরুষ (৩৫), ধামারন গ্রামের পুরুষ (৫৩)। এছাড়া  লৌহজং নাগেরহাট গ্রামের মহিলা (৯০)।

২৯ এপ্রিলের নমুনা থেকে মুন্সীগঞ্জে শুক্রবার নতুন করে আরও দুই জনের করোনা শানাক্ত হয়েছে। এরা হচ্ছেন-  শ্রীনগরের বেজগাঁও গ্রামের পুরুষ (২৮) এবং সদর উপজেলার পঞ্চসার গ্রামের মহিলা (৪৫)। এই নিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ১১২। নতুন পাওয়া ২৬ এপ্রিলের নমুনার ২১ জন এবং ২৯ এপ্রিলের নমুনার ২ জন মিলে ২৩ জনের তালিকা পেয়েছে সিভিল সার্জন অফিস।

এর মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৮ জন, টঙ্গীবাড়ি উপজেলায় ২ জন, লৌহজং উপজেলায় ১ জন, সিরাজদিখান উপজেলায় ৯ জন, গজারিয়া উপজেলায় ২ জন  এবং শ্রীনগরে ১ জন।।

আরও খবর

Sponsered content

Powered by