দেশজুড়ে

আনোয়ারায় তথ্য সহকারীসহ নতুন করে ৮ জন করোনা ভাইরাস পজিটিভ

  প্রতিনিধি ২৯ জুন ২০২০ , ৪:১৮:২০ প্রিন্ট সংস্করণ

শেরপুরে এবার করোনায় আক্রান্ত হলেন বিচারক

আনোয়ারা (চট্টগ্রাম)প্রতিনিধি : চট্টগ্রাম আনোয়ারা উপজেলা তথ্য কেন্দ্রের তথ্য সহকারীসহ নতুন করে ৮ জনের শরীরের করোনা ভাইরাস ( কোভিড-১৯ ) পজিটিভ পাওয়া গেছে।

রবিবার (২৮ জুন) চট্টগ্রামের সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি পাঠানো রির্পোটতে আনোয়ারা উপজেলা ৯ জন করোনা ভাইরাস পজিটিভ। ১ জনের ২য় রির্পোটের করোনা পজিটিভ বলে, নিশ্চিত প্রকাশ করেছেন, আনোয়ারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু জাহিদ মোহাম্মদ সাইফুউদ্দীন।

নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে আনোয়ারা উপজেলা তথ্য কেন্দ্রের তথ্য সহকারী ইয়াছমিন আক্তার (২৫), কাফকো হাউজিং কলোনীর ২ জন মারুফুল আজীম (৫১), মোঃ আব্দুল হানিফ (৪৯ , সিইউএফএল বসবাসরত মোঃ মাকসুদুর রহমান (৪৫), আবুল কাসেম (৫৭), তৈলারদ্বীপ ৮নং ওয়ার্ডের মোঃ শরীফ (২২) , খাদিজা ইয়াজমীন(২৬) আনোয়ারা সদর ইউনিয়নের বাসিন্দা।

এই পযর্ন্ত আনোয়ারা উপজেলা থেকে মোট ৬২৪ টি নমুনা পরীক্ষা জন্য পাঠানো হয় ফলাফল আসে ৫৭৪ টি , পেন্টিং রয়েছে ৫০টি নমুনা । এই নিয়ে মোট আক্রান্ত ১১২ , মৃত্যুবরণ করেছেন একজন এবং সুস্থ হয়েছে ৩৩জন ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গত ২৮ জুন চট্টগ্রাম সিভিল সার্জনের থেকে পাঠানো রির্পোটের নতুন করে ৮ জনের শরীরে করোনা পজেটিভ এসেছে । আক্রান্তদের বাড়ী লকডাউনের প্রক্রিয়া চলছে ।

আরও খবর

Sponsered content

Powered by