দেশজুড়ে

আনোয়ারায় পুলিশসহ রেকর্ডসংখ্যক করোনা পজিটিভ

  প্রতিনিধি ২ জুন ২০২০ , ৬:৩০:২২ প্রিন্ট সংস্করণ

আনোয়ারা (চট্টগ্রাম)প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় একদিনে পুলিশসহ রেকর্ডসংখ্যক করোনা রোগী শনাক্ত হয়েছে। সোমবার (১লা জুন) আনোয়ারা থেকে ১৫ জনের নমুনা পাঠানো হলে তার মধ্যে ৮ জনের করোনা রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ।

করোনা পজেটিভদের মধ্যে ৭ জন হলেন আনোয়ারা উপজেলার বাসিন্দা এবং অন্য ১ জন পুলিশ বাহিনীর সদস্য বলে জানা গেছে। যে আট জনের মধ্যে পজিটিভ পাওয়া গেছে তাঁরা হলেন, রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল কইয়্যুম (৩৫), বরুমছড়া এলাকার ফোরকান উদ্দীন (৩৬) ইছাখালী নাজিম উদ্দীন(৩২), কেয়াগড় বিপ্লব দত্ত(২৬), বটতলী অভিজিত দাস(২৭) , বারখাইন শাহীন আলম (৩০), পীরখাইন গ্রামের হোলাল (৪১), অপরজন পশ্চিমচাল এলাকার নিজাম উদ্দীন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) বলেন, আনোয়ারায় এযাবতকালে একদিনের রেকর্ড সংখ্যক করোনা রোগী সনাক্ত হয়েছে। তার মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছে অন্যরা উপজেলার স্থায়ী বাসিন্দা। আক্রান্ত ব্যক্তিদের এলাকা লকডাউন করার চেষ্টা চলছে। উল্লেখ্য আনোয়ারা উপজেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ১৯ জন। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by